জানি কত শক্ত প্রতিদ্বন্দ্বী তুমি, দিপ্সীতাকে ট্যুইট শেহলা রশিদের, ঐশীকে জয়ের আগাম শুভেচ্ছা কাফিল খানের

ডাক্তার কাফিল ট্যুইটে লেখেন, ‘জিতবে’

কয়েকদিন আগেই বামেদের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। সিপিএমের প্রার্থী তালিকায় অগ্রাধিকার তরুণদের।
বালি বিধানসভা কেন্দ্র থেকে প্রথমবার বিধানসভা নির্বাচন লড়ছেন জওহরলাল নেহেরু ইউনিভার্সিটির প্রাক্তনী তথা এসএফআইয়ের সর্বভারতীয় যুগ্ম সম্পাদক দীপ্সিতা ধর এবং জামুরিয়া থেকে ভোটে লড়বেন জেএনইউয়ের ছাত্র সংসদের বর্তমান প্রেসিডেন্ট ঐশী ঘোষ।
জেএনইউয়ের সতীর্থদের পাশাপাশি দেশের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টরা শুভেচ্ছা জানিয়েছেন দিপ্সীতা, ঐশীকে।
এবার দিপ্সীতাকে শুভেচ্ছা জানালেন জেএনইউয়ে তাঁর সহপাঠী তথা আরেক যুবনেত্রী শেহলা রশিদ। শেহলা ট্যুইটে দীপ্সিতার একটি ছবি পোস্ট করে লেখেন, আমাদের দুই কমরেড দীপ্সিতা এবং ঐশীর ভোট দাঁড়ানোর খবর পেয়ে আমি খুব উত্তেজিত। ওদের জন্য আমার শুভেচ্ছা রইল। সেই সঙ্গে শেহলা লেখেন, জেএনইউতে তিনি নিজে একবার দীপ্সিতার বিরুদ্ধে কলেজ ভোটে লড়েছিলেন। তখনই বুঝতে পেরেছিলেন দীপ্সিতা একজন হেভিওয়েট প্রতিদ্বন্দ্বী।

শেহলার পাশাপাশি ডাক্তার কফিল খান শুভেচ্ছা জানিয়েছেন দিপ্সীতা, ঐশীকে। ডাক্তার কাফিল ট্যুইটে লেখেন, ‘জিতবে’।

 

উত্তরপ্রদেশের সরকারি হাসপাতালে শিশু মৃত্যুর ঘটনায় কাফিল খানকে গ্রেফতার করে যোগীর পুলিশ। পরে তাঁকে বেকসুর খালাস করে আদালত। এই ঘটনার পর থেকে একাধিকবার উত্তরপ্রদেশের বিজেপি সরকারের রোষের মুখে পড়েছেন। সিএএ বিরোধিতায় জামিয়া মিলিয়া ইউনিভার্সিটিতে দেওয়া বক্তব্যের জেরে তাঁকে ইউএপিএ ধারায় গ্রেফতার করা হয়। এক্ষেত্রে আদালত উত্তরপ্রদেশ সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে এবং কাফিলকে ইউএপিএ থেকে নিষ্কৃতি দেয়।

Comments
Loading...