ইমরানের ভিডিও বার্তার পরই বিস্ফোরক প্রাক্তন স্ত্রী রেহাম খান, ‘পাক সেনার হাতের পুতুল’ বললেন পাক প্রধানমন্ত্রীকে

মঙ্গলবার ভারতকে উদ্দেশ্য করে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের ভিডিও বার্তার পরেই মুখ খুললেন তাঁর প্রাক্তন স্ত্রী রেহাম খান। আর প্রাক্তন স্বামীর বয়ানের পরিপ্রেক্ষিতে পাল্টা বয়ান দিতে গিয়ে কার্যত সমর্থন করলেন ভারতকের অবস্থানকেই! ‘ইমরান আসলে পাক সেনার হাতের পুতুল’, ঠিক এই ভাষাতেই ইমরানকে বিঁধলেন তাঁর প্রাক্তন স্ত্রী রেহাম খান।
পুলওয়ামায় ফিদায়েঁ জঙ্গি হানার ৫ দিন পর, মঙ্গলবার, প্রথম মুখ খোলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। মঙ্গলবার একটি ভিডিও বার্তায় পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, ভারত আক্রমণ করলে পাকিস্তান যোগ্য জবাব দিতে প্রস্তুত। তাঁর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে মঙ্গলবারই মুখ খোলেন ইমরানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। তিনি বলেন, ‘দেশের সেনা যা শেখায় পাক প্রধানমন্ত্রী সেই বুলিই আওড়ান’। পুলওয়ামার জঙ্গি হামলার প্রেক্ষিতে ইমরানের বার্তা তাঁর নিজস্ব নয় বলেও অভিমত প্রাক্তন স্ত্রীয়ের। রেহামের অভিযোগ, সেনার শিখিয়ে দেওয়া বুলিই আগাগোড়া আউড়ে গিয়েছেন পাক প্রধানমন্ত্রী। তাঁর কটাক্ষ, যদি ইমরান সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে দৃঢ় পদক্ষেপ নেওয়ার কথা ঘোষনা করে থাকেন তবে তাঁকে তা বাস্তবেও করে দেখাতে হবে। রেহামের কথায়, ইমরান খান ঠিক কথা বললেও, গত ছয়-সাতমাসে এবিষয়ে কোনও পদক্ষেপ নেননি।
পুলওয়ামা জঙ্গি হামলার প্রসঙ্গেও মুখ খোলেন রেহাম খান। তিনি বলেন, জইশ-ই-মহম্মদের সঙ্গে পাকিস্তান সরকারের সরাসরি সম্পর্ক নাই থাকতে পারে, কিন্তু ট্রাক রেকর্ড বলছে এই সংগঠনের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেয়নি পাকিস্তান। রেহাম খানের কথায়, সন্ত্রাসবাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া উচিত পাকিস্তানের। মোদীর চাপে পড়ে নয়, পাকিস্তানের নিজের স্বার্থেই এই উদ্যোগ নেওয়া উচিত বলে মনে করেন ইমরানের প্রাক্তন স্ত্রী।
প্রাক্তন স্বামীকে একহাত নিয়ে রেহাম আরও বলেন, মতাদর্শ ও নীতিকে বিসর্জন দিয়ে দেশের প্রধানমন্ত্রী হয়েছেন ইমরান খান। শুধু ইমরানই নয়, তাঁর দলের বিরুদ্ধেও তোপ দাগেন রেহাম খান। ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, এক নতুন ধর্মীয় উগ্রবাদী দলের উদয় হয়েছিল এই নির্বাচনে।

Comments
Loading...