লটারী সংবাদ আজকের 21.2.2021: দেখুন 11:55 AM, 4 PM, 8 PM লটারী রেজাল্ট

লটারী সংবাদের ২১ ফেব্রুয়ারী রেজাল্ট বেরিয়ে গাছে, আপনারা দেখে নিতে পারেন এখনই ডিয়ার লটারির রেজাল্ট

আজকের রেজাল্ট ২১ তারিখের লটারী সংবাদ ফেব্রুয়ারী মাসের ডিয়ার বেরিয়ে গেছে। যারা যারা টিকিট কিনেছিলেন নাগাল্যান্ড লটারির তারা এই মুহূর্তেই দেখে নিতে পারেন। আজকে নাগাল্যান্ড লটারির খেলা ছিল দিনে ৩ বার। যে কেও দিনে ৩ বার ও খেলতে পারে আবার সে চাইলে একটি বারও খেলতে পারে। লটারী সংবাদ খেলাটি সম্পূর্ণ ভাবে আইনত বৈধ। যেই ১৩ টি রাজ্যের বৈধ ভাবে লটারি খেলানোর অনুমতি রয়েছে তাদের মধ্যে নাগাল্যান্ড, পশ্চিমবঙ্গ, সিকিম, মেঘালয় অন্যতম।

লটারী সংবাদ 21 feb 11:55 am result
লটারী সংবাদ 21 feb 11:55 am result

 

Read More: Kolkata FF Fatafat Result Today 21 Feb 11:30 PM: Check Kolkata FF Result Online (Updated)

লটারী সংবাদ ১৩ ফেব্রুয়ারী আজকের রেজাল্ট

লটারী সংবাদ খেলার টিকিট বিক্রি হয় প্রতিদিন, আপনি গিয়ে আজকের টিকিট ও কিনে নিতে পারেন আবার কালকের ও কিনতে পারেন আপনার শুধু মাত্র চাই ৩০ টাকা। প্রতি টিকিটের দাম ৬ টাকা হলেও লটারী সংবাদের টিকিট আপনাকে ৫ ঘর কিনতে হবে। ডিয়ার লটারির টিকিট প্রতি রাস্তার মোর বিক্রি হয়ে থাকে, লকডাউন এর পর থেকেই এই লটারীর দোকান বেড়ে গিয়েছে। লটারী সংবাদ আজকের রেজাল্ট দেখবার জন্য অবসসই আপনি ভিসিট করুন তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.lotterysambad.com.

Read More: লটারি সংবাদ 11:55 AM, 4PM, 8PM 19 February: Lottery Sambad Today Result

নাগাল্যান্ড লটারী সংবাদ সাপ্তাহিক 11:55 AM মিনিটের তথ্য

  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার গঙ্গা মর্নিং” – এই লটারী প্রত্যেক সোমবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ১১টা ৫৫ মিনিটে। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার তিস্তা মর্নিং” – এই লটারী প্রত্যেক মঙ্গলবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ১১টা ৫৫ মিনিটে। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার তোর্সা মর্নিং” – এই লটারী প্রত্যেক বুধবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ১১টা ৫৫ মিনিটে। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার পদ্ম মর্নিং” – এই লটারী প্রত্যেক বৃহস্পতিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ১১টা ৫৫ মিনিটে। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার হুগলী মর্নিং” – এই লটারী প্রত্যেক শুক্রবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ১১টা ৫৫ মিনিটে। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার কসাই মর্নিং” – এই লটারী প্রত্যেক শনিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ১১টা ৫৫ মিনিটে। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার দামোদর মর্নিং” – এই লটারী প্রত্যেক রবিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ১১টা ৫৫ মিনিটে। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

নাগাল্যান্ড লটারী সংবাদ সাপ্তাহিক 4 PM তথ্য

  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার সান মানডে” – এই লটারী প্রত্যেক সোমবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৪ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার মুন টুয়েসডে” – এই লটারী প্রত্যেক মঙ্গলবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৪ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার মারকুড়ি ওডনেসডে” – এই লটারী প্রত্যেক বুধবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৪ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার ভেনাস থার্সডে” – এই লটারী প্রত্যেক বৃহস্পতিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৪ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার আর্থ ফ্রাইডে” – এই লটারী প্রত্যেক শুক্রবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৪ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার মার্স স্যাটারডে” – এই লটারী প্রত্যেক শনিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৪ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার জুপিটার সানডে” – এই লটারী প্রত্যেক রবিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৪ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

নাগাল্যান্ড লটারী সংবাদ সাপ্তাহিক 8 PM তথ্য

  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার ফ্লামিংগো ইভনিং” – এই লটারী প্রত্যেক সোমবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৮ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার প্যারোট ইভনিং” – এই লটারী প্রত্যেক মঙ্গলবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৮ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার ঈগল ইভনিং” – এই লটারী প্রত্যেক বুধবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৮ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার ফ্যালকন ইভনিং” – এই লটারী প্রত্যেক বৃহস্পতিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৮ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার ভালচার ইভনিং” – এই লটারী প্রত্যেক শুক্রবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৮ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার অস্ট্রিচ ইভনিং” – এই লটারী প্রত্যেক শনিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৮ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।
  • নাগাল্যান্ড রাজ্য লটারী: “ডিয়ার হক ইভনিং ” – এই লটারী প্রত্যেক রবিবার সকালে খেলা হয় এবং এটির রেজাল্ট ঘোষণা হয় ৮ টায়। এটির প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

নাগাল্যান্ড লটারী সংবাদ রেজাল্টের সব থেকে বেশি মনে রাখার বিষয় গুলি

আপনাকে লটারি টিকিট টি অক্ষত অবস্থায় রাখতে হবে নাহলে আপনি লটারি সংবাদ জিতেও পুরস্কার থেকে বঞ্চিত থাকবেন। মোট রয়েছে ৫ টি পুরস্কার সেখানে মোট ১০০ জন জিততে পারবে। এছাড়া যিনি প্রথম হবেন তিনি পাবেন ১ কোটি টাকা।

Comments are closed.