লটারি সংবাদ 21 March Sunday: Morning, Evening, Night Lottery Sambad Result

Lottery sambad (লটারি সংবাদ)result for 21.0.2021 Dear Lotteries 11:55 AM, 4 PM, 8 PM Result

লটারি সংবাদের নাগালেন্ড লটারির খেলা আজ সম্পন্ন হলো সকাল ১১তা ৫৫ এর সময়। প্রতিদিনের মতো আজও ঠিক সময় খেলা শুরু ও শেষ হয়। কোনো বেঘাত ঘটেনি সেই লগ্নে। আজকে আরো খেলা আছে বিকাল ৪টা এবং রাত ৮টার সময়। আজ রবিবার হাই ভোল্টেজ সব খেলা আছে। মানুষ আজ জেতার জন্য খুব ই উদ্ভিগ্ন হয়ে ডিয়ার লটারির টিকিট কাটছেন। কেও কেও ৩ বারের ই টিকিট কাটছেন আবার কেও একবার কেটেই সন্তুষ্ট থাকছেন। পুরোটাই ভাগ্যের ওপর নির্ভর করছে। জিতলে কেল্লাফতে, গরিব থেকে বড়োলোক এক মুহূর্তের মধ্যে। আর হেরে গেলে যেখানে ছিলেন সেখানেই থাকবেন শুধু চলে যাবে আপনার থেকে ৩০ টাকা। প্রতিদিন প্রায় ৫০ লক্ষের ও বেশি মানুষ জেতার আশায় কাটেন এই লটারি। খুবই কম মানুষ যেতেন কিন্তু টাকার লোভ যারা হারেন তাদেরকে আবার টেনে নিয়ে আসে।

READ: Kolkata FF Fatafat Result Today 21 March 11:30 AM: Check Kolkata FF Result Online (Live)

কিভাবে লটারি সংবাদ খেলবেন ?

Step 1: লটারি খেলতে গেলে আপনার ৩টি জিনিস প্রয়োজন; সময়, ৩০ টাকা আর ভাবার মানসিকতা।

Step 2: দোকানে যাবার পর আপনাকে টিক করতে আপনি কোন সময়ের লটারি কিনতে চান তারপর সেটি নির্ধারণ করার পর আপনাকে ভাবতে হইবে আপনি কোন নম্বর এর টিকিট কিনবেন এটি জেনে নেওয়ার পর আপনি আপনি আপনার পছন্দ মতো নম্বর বেচেঁ নিয়ে টাকা দিয়ে চলে আসুন।

Step 3: এরপর আপনাকে অপেক্ষা করতে হবে লটারি সংবাদের রেজাল্ট পাবলিশ হওয়ার তারপর আপনি অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে দেখে নিতে পারেন আজকের রেজাল্ট।

লটারি সংবাদ 21 March
লটারি সংবাদ 21 March

লটারি সংবাদের পুরস্কারের তথ্য

লটারি সংঙবাদের পুরস্কার মূল্য শুরু হয় ১ কোটি টাকা থেকে এবং হা ১ কোটি টাকাই প্রথম পুরস্কার। এছাড়াও ৯০০০, ৫০০,১০০ টাকার প্রচুর পরিমানে পুরস্কার রয়েছে। পুরস্কার মূল্য পাবার জন্য আপনাকে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনাকে ডাউনলোড করতে হবে একটি ফর্ম। সেই ফর্ম ফিললুপ কে আপনাকে পাঠিয়ে দিতে হবে তাদের ঠিকানায়। তারপর আপনি পেয়ে যাবেন আপনার জেতা রাশি।

Comments are closed.