লটারি সংবাদ 4 PM 11 March Today: দেখুন আজকের Lottery Sambad Evening Result

লটারি সংবাদের (Lottery Sambad) খেলা পশ্চিমবঙ্গ সহ ১৩ টি রাজ্যে আইনত ভাবে হয়ে থাকে। সরকার অনুমোদিত লটারি হলো নাগাল্যান্ড রাজ্য লটারি। সিকিম রাজ্য লটারি বন্ধ হওয়ার পর থেকেই নাগাল্যান্ড রাজ্য লটারি দিনে ৩ বার খেলার স্লট নিয়য়ে নিয়েছে এবং ভালো ভাবেই সেই খেলা চালিয়ে যাচ্ছে। আজকে বিকাল ৪টের সময় খেলা শুরু হবে “ডিয়ার ভেনাস থার্সডে” নাগাল্যান্ড রাজ্য লটারির তরফ থেকে। এই খেলা শেষ হবার ১০ মিনিট পরেই বেরিয়ে যাবে লটারি সংবাদের রেজাল্ট।

লটারি সংবাদ বিকালের 4 PM রেজাল্ট

আপনি কি বিকালের 4 PM এর লটারি সংবাদ খুঁজছেন? যদি আপনার উত্তর হ্যা হয় তাহলে আপনি একদম ঠিক ওয়েবসাইট এ এসে পৌঁছেছেন। আপনি এখানে আজকের লটারি সংবাদ বিকালের 25.1.2021 পেয়ে যাবেন। নাগাল্যান্ড রাজ্য লটারি যথা রীতি 25.1.2021 তারিখের লটারি সংবাদ বিকালের রেজাল্ট পাবলিশ করে দেবে 4 PM এর সময়। ডিয়ার লটারি সকালের 4 PM প্রতিদিনের মতো পিডিএফ আকারে পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইট এ। আমরা শুধু মাত্র আপডেট করে দেব নাগাল্যান্ড রাজ্যের লটারি সংবাদের রেজাল্ট আপনাদের
জন্য, আপনারা বারবার রিফ্রেশ করতে থাকুন আমাদের ওয়েবসাইট।

লটারি সংবাদ
লটারি সংবাদ

লটারি সংবাদ 4 PM 11 March

আজকের লটারি সংবাদের সব থেকে বেশি জনপ্রিয় লটারির খেলা শুরু হবে ৮ টায় নাগাল্যান্ড রাজ্য লটারির। এই খেলাটি প্রতিদিন রাত ৮টায় হয়ে থাকে। সব থেকে বেশি ডিয়ার লটারি বিক্রি হওয়ার মধ্যে এটি একটি। আজকের প্রথম খেলা শুরু হয়েছে ১১:৫৫ টার সময় এবং শেষ হবে ৮টার সময়, বিকালে মাঝেও একটি খেলা আছে ৪টের সময়। অন্যান্য খেলার মতো এই খেলাটি তে পারদর্শী না হলেও আপনি অংশগ্রহণ করতে পারেন, এই ডিয়ার লটারি খেলায় জেতা সম্পূর্ণ ভাবে নির্ভর করছে ভাগ্যের ওপর।

লটারি সংবাদের সম্পর্কে সমস্ত তথ্য-

দিনে ৩ বার খেলা হয় সেই ৩ বারের রেজাল্ট আপলোড হয় লটারি সংবাদে। আসলে লটারি সংবাদ হলো একটি রেজাল্ট আপলোড ওয়েবসাইট। যেখানে নাগাল্যান্ড, সিকিম এবং পশ্চিমবঙ্গ লটারির রেজাল্ট সেখানে দেখানো হয় এবং আপনারা সেখান দিয়ে দেখতে পারেন। কিন্তু অবশ্যই আপনাকে খেয়াল রাখতে হবে lotterysambad.com এ একমাত্র অফিসিয়াল ওয়েবসাইট বাকি সবই সেটিকে অনুকরণ করে বানানো।

লটারি সংবাদের (Lottery Sambad)পুরস্কার ভিন্ন মানুষের জন্য ভিন্ন প্রকৃতির। যদি আপনি প্রথম পুরস্কার জেতেন তাহলে আপনি পাবেন ১ কোটি টাকা। যদি দ্বিতীয় পুরস্কার জেতেন তাহলে পাবেন ৯০০০ টাকা প্রতি টিকিটে। যদি আপনি তৃতীয় পুরষ্কার জেতেন তাহলে পাবেন ৫০০ টাকা। চতুর্থ যে হবে তার পুরস্কার ২৫০। এছাড়াও আছে ১০০০ টাকা সান্তনা পুরস্কার। বিপুর পরিমান অর্থ আপনি উপার্জন করতে পারেন লটারি সংবাদের মাদ্ধমে। কিন্তু অবসসই আপনাকে একটি কথা মনে রাখতে হবে যে আপনি হারতেও পারেন অনেক টাকা।

Comments are closed.