মুখে মাস্ক না থাকার অপরাধে বিবেক ওবেরয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের মুম্বাই পুলিশের

মহারাষ্ট্রে করোনা সংক্রমণ ফের বাড়তে শুরু করেছে। তাই গত ১৮ ফেব্রুয়ারি থেকে মাস্ক না পড়ে বেরোলে, কঠোর শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

ভালোবাসা দিবস পালন করতে গিয়ে ঘটল দুর্ঘটনা। কোভিডের মধ্যে মুখে মাস্ক আর মাথায় হেলমেট না থাকার কারণে পুলিশের খাতায় নাম উঠল বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের। মহারাষ্ট্রে করোনা সংক্রমণ ফের বাড়তে শুরু করেছে। তাই গত ১৮ ফেব্রুয়ারি থেকে মাস্ক না পড়ে বেরোলে, কঠোর শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। আর সেই নিয়মের বিপাকে পড়তে হল অভিনেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Vivek Oberoi (@vivekoberoi)

ভালোবাসা দিবস উপলক্ষে বিবেক ওবেরয় তাঁর স্ত্রীকে নিয়ে হার্লে ডেভিডসনে চড়ে বাইক রাইডিংয়ে বেরিয়েছিলেন। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামের দেওয়ালেও পোস্ট করেছিলেন বিবেক। সোশ্যাল মিডিয়ায় পোস্টটি ছড়িয়ে পরতেই মুম্বাই পুলিশের নজরে আসে ভিডিওটি। আর সেই কথা মতোই অভিনেতার বিরুদ্ধে পদক্ষেপ নেয় মুম্বাই পুলিশ। এরপর ট্রাফিক পুলিশের তরফ থেকে অভিনেতাকে ধরিয়ে দেওয়া হয় ৫০০ টাকার ই-চালান।

ভুল করেছেন হেলমেট এবং মাস্ক না পড়ে। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে মুম্বাই পুলিশ চোখ খুলে দিলেন বলে মন্তব্য করেছেন বিবেক ওবেরয়। নিজের ভুলকে শিকার করে, পাশাপাশি মজাকেও বহাল রেখে ২০ ফেব্রুয়ারি বিবেক ওবেরয় একটি টুইট করেন, যেখানে গানের মধ্যে দিয়ে উঠে আসছে তার ভুল স্বীকারের অভিব্যক্তি।

Comments
Loading...