বাংলার ভাল চান তাই তৃণমূলকে ভোট দিয়েছেন দিলীপ ঘোষ! বললেন ফিরহাদ হাকিম

একুশের ভোটে বাংলা দখলের স্বপ্ন পূরণ হয়নি। এমনকী ২ অঙ্ক পেরোতে পারেনি মোদী-শাহের দল। এই অবস্থায় ভোটের চুলচেরা বিশ্লেষণ করতে গিয়ে দেখা গেল, রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নিজের বুথেই হেরে গিয়েছেন বিজেপি প্রার্থী বকুল মুর্মু।  

ঝাড়গ্রাম জেলার ৪ টি বিধানসভা আসনই পেয়েছে তৃণমূল। নয়াগ্রাম কেন্দ্রের ভোটার দিলীপ ঘোষ। তিনি ভোট দেন কুলিয়ানা প্রাইমারি স্কুলে। সেই স্কুলেই ১১৭ ও ১১৮ দুটি বুথ। 

১১৮ নম্বর বুথে ভোট দিয়ে বেরিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, বাংলায় তৃণমূলের দিন শেষ। গোটা রাজ্যে আজ কেবলই গেরুয়া ঝড়। কিন্তু ফল বেরোতে দেখা গেল দিলীপের ১১৮ নম্বর বুথে ৭৩ ভোটে পিছিয়ে বিজেপি। পাশের ১১৭ নম্বর বুথেও একই হাল। সেখানে তৃণমূল পেয়েছে ৩২৬ ভোট, বিজেপি ২৫৩ এবং সিপিএম ৬০ ভোট পেয়েছে। সবমিলিয়ে নয়াগ্রামে বিজেপির বকুল মুর্মুকে ২২ হাজারের বেশি ভোটে হারিয়েছেন তৃণমূল প্রার্থী দুলাল মুর্মু। 

এই খবর শোনার পর রাজ্যের বিদায়ী মন্ত্রী ফিরহাদ হাকিম কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতিকে। ফিরহাদ হাকিমের দাবি, দিলীপ ঘোষ নিজেও তৃণমূলেই ভোট দিয়েছেন। কিন্তু কেন এই দাবি করলেন বন্দরের বিধায়ক? তার উত্তর দিয়েছেন ফিরহাদ নিজে। তাঁর মতে, দিলীপ ঘোষ মুখে যাই বলুন, তিনিও তো বাংলার মানুষ, বাংলার ভাল চান। ফিরহাদের কথায়, দিলীপ দা মন থেকে বুঝতে পারছিলেন দিদি যা করছেন তাতে বাংলার ভাল। তাই নিজের ভোটটা বাংলার মেয়েকেই দিয়েছেন। দিলীপ ঘোষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Comments
Loading...