মধ্যবিত্তের নাগালেই ফ্ল্যাট, সিদ্ধা গ্রুপের স্মার্ট হোম প্রোজেক্ট এল বাজারে

মধ্যবিত্তের সাধ্যের মধ্যে ফ্ল্যাট কেনার স্বপ্নপূরণ করতে স্মার্ট হোম (Smart Home) প্রোজেক্ট শুরু করল পূর্ব ভারতের অন্যতম আবাসন শিল্প সংস্থা সিদ্ধা গ্রুপ।
প্রযুক্তির যুগে সব কিছুই ক্রমশ যন্ত্রনির্ভর হয়ে যাচ্ছে। স্মার্টফোন থেকে শুরু করে স্মার্টহোম সব কিছুতেই এক আঙুলের চাপেই পাওয়া যায় বিভিন্ন সুবিধা।
৬ ডিসেম্বর উদ্বোধন হওয়া সিদ্ধা স্মার্ট হোমস প্রকল্পে যুৎসই দামে এমনই সুবিধা পাবেন। যেখানে স্মার্ট ফোনের মাধ্যমে ঘরের পাখা থেকে আলো, ফ্রিজ, টিভি, এসি চালানো ও বন্ধ করা যাবে। বাড়ির ভিতর কিংবা বাইরে থেকেও কাজ করবে এই রিমোট সিস্টেম। স্মার্ট ফোনের পাশাপাশি অ্যালেক্সার মতো ভয়েস এনাবলড ডিভাইসও ব্যবহার করতে পারেন। তাই যাঁরা নতুন ফ্ল্যাট কেনার কথা ভাবছেন সিদ্ধা স্মার্টহোমের কথা ভাবতেই পারেন। দাম শুরু হচ্ছে ২৮ লক্ষ টাকা থেকে।
সিদ্ধা গ্রুপের ডিরেক্টর আয়ুষ্মান জৈনের কথায়, বিভিন্ন দামের মধ্যে মানুষের ফ্ল্যাট কেনার স্বপ্ন পূরণ করতে সব সময় আমরা নিত্যনতুন উদ্যোগের কথা চিন্তা করি। আমরাই প্রথম অপেক্ষাকৃত কম দামে রুফটফ স্কাইওয়াক গড়েছি। মানুষের অর্থের মূল্য বুঝে তাঁদের নিরাপদ ও আধুনিক ঠিকানা তৈরি করাই আমাদের লক্ষ্য।
সংস্থার জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর সিদ্ধার্থ শেঠিয়ার কথায়, নতুন বাড়ি কেনার কথা যাঁরা ভাবছেন, তাঁদের কাছে সিদ্ধা স্মার্ট হোমের বিকল্প কিছু হতে পারে না। কোনও বাড়তি খরচ না দিয়েই অধিক নিরাপদ, টেকসই এবং আরামদায়ক পরিবেশের ঠিকানা দিচ্ছে স্মার্টহোম প্রকল্প। খড়দায় সিদ্ধা ওয়াটারফ্রন্ট, বিটি রোডে সিদ্ধা ইডেন লেকভিলে, রাজারহাটে সিদ্ধা গ্যালাক্সিয়া, সাউদার্ন বাইপাসে সিদ্ধা সাবারবিয়া এবং ইএম বাইপাসে সিদ্ধা স্কাই ইত্যাদিতে পেয়ে যাবেন স্মার্ট হোম। এছাড়া মুম্বইয়ের কান্দিভালি ও ওয়াডালাতেও পাবেন সিদ্ধার এই নতুন স্মার্ট হোম ফ্ল্যাট।

Comments
Loading...