বিজেপি ছেড়ে তৃণমূলে গোসাবার পরাজিত বিজেপি প্রার্থী বরুণ প্রামাণিক

তৃণমূলে ফিরলেন গোসাবার পরাজিত বিজেপি প্রার্থী বরুণ প্রামাণিক। ভোটের আগে শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন বরুণ প্রামাণিক ওরফে চিত্ত। এরপর তাঁকে গোসবা কেন্দ্র থেকে প্রার্থী করে বিজেপি। কিন্তু পরাজিত হন তিনি। ধীরে ধীরে পদ্ম শিবিরের সঙ্গে দূরত্ব তৈরি হয় বরুণ প্রামাণিকের। তৃণমূলে ফেরার একটা জল্পনা তৈরি হয়েছিল। আর এবার সরাসরি তৃণমূলে ফিরে এলেন তিনি।

রবিবার গোসাবার স্থানীয় ব্লক সভাপতি শ্যামাপদ চক্রবর্তীর হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন তিনি। বরুণ প্রামাণিক ওরফে চিত্ত দলে ফিরে বলেন, আমাকে গ্রহণ করা জন্য দলীয় নেতৃত্বকে ধন্যবাদ। এবার দল আমাকে যেভাবে কাকে লাগাবে আমি সেইভাবে কাজ করব। উপ নির্বাচনে গোসাবায় ভালো ফল করবে তৃণমূল এই বিষয়ে আশাবাদী বরুণ প্রামাণিক বলেন, এলাকার মানুষ যখন খুশি আমাকে ডাকতে পারেন। আমি সবসময় এই এলাকার উন্নয়নে সাহায্য করব।

মুকুল রায়ের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার পর থেকেই অনেক বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দেন। বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস, কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়,বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। বিধানসভা ভোটে ৭৭ টি আসন পেয়েছিল বিজেপি। কিন্তু দুইজন বিধয়ক সাংসদ পদে বহাল থাকার জন্য বিধায়ক পদ ছেড়েছেন। এখন বিজেপির বিধায়কের সংখ্যা ৭১।

Comments
Loading...