শুক্রবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ২৬শে মার্চ ২০২১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভেচ্ছা প্রতিটি বাংলাদেশীর তরে থাকুন দেশে বা প্রবাসে, অন্তরে উদযাপিত হোক এ শুভ ক্ষণ। আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মেষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও মঙ্গল। ২৬ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ: লাল ও নীল। শুভ গ্রহ ও বার: শনি ও মঙ্গল। শুভ রত্ন: নীলা ও রক্তপ্রবাল। আজকের দিনের শুভ রং: আজ নীল ও লাল রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৬:০৯-৭:৩৫, ৮:২৫-১০:৫৪, দুপর: ১:২৩-৩:০২, বিকাল: ৪:৪১-৬:১৬ রাত: ৭:৫৩-৯:২৫, ১১:০০-১১:৪৫। আজকের দিনে বর্জনিয় খাদ্য: রাত: ৪:৪২ পর্যন্ত বেগুন পরে মাষকলাইর ডাল খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি রাত: ৪:৪২ পর্যন্ত পরে ১৪শী তিথি চলবে।

মেষ রাশি: স্বাধীনতা দিবসের কোনো অনুষ্ঠানে আপনার সৃজনশীল প্রতিভা প্রদর্শনের সুযোগ আসবে। সন্তান আজ যে কোনো প্রকার প্রতিযোগিতামূলক ক্ষেত্রে বিজয় ছিনিয়ে আনে আপনাকে করবে গর্বিত। প্রেমিক প্রেমিকাদের বিবাহের সম্ভাবনা। শিল্পী সাহিত্যিকদের সম্মানিত হওয়ার দিন।

বৃষ রাশি: স্বাধীনতা দিবসের সূচনা লগ্নেই ভাড়া বাড়ির পরাধীনতা থেকে মুক্ত হয়ে নিজের গৃহে উঠতে পারেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে শুভ ফলের আশা। অনেকে আবার নিজের যানবাহন কেনার জন্য দিনটিকে বেছে নিতে পারেন। গৃহে আগমন হবে আত্মীয় স্বজন আর বন্ধু বান্ধবের। বিশেষ দিনের বিশেষ আয়োজন হতে পারে বাড়ির উঠানে।

মিথুন রাশি: ছোট ভাই বোনের বিবাহ শাদী দিয়ে তাদের মুক্তজীবনে ছেড়ে দেওয়ার সুযোগ পাবেন। আর্থিক স্বাধীনতার চেয়ে আজ তথ্যর স্বাধীনতা অর্জনই আপনার বড় প্রাপ্তি। সাংবাদিক, প্রকাশক লেখক কবি সাহিত্যিক সকলেরই জীবনে ফেলে আসা সম্মান লাভের দিন। আজ অনলাইন কেনাকাটায় পেতে পারেন স্বাধীনতা দিবসের বিশেষ সুযোগ।

কর্কট রাশি: আজ মনানন্দে বেড়িয়ে আসুন আত্মীয়দের বাড়ি। খানাপিনায় থাকবেনা কোনো বাধা। তবে ভাজাপোড়া খাওয়ার ক্ষেত্রে হতে হবে সতর্ক। শ্যালক শ্যালিকার জন্য কেনাকাটা করতে হবে। আজ কোনো বনভোজনে ভুড়িভোজের সুযোগ পেলে হাত ছাড়া করবেন না। শব্দ যোদ্ধা ও কবিদের কোনো লড়াইয়ে নামতে হতে পারে।

সিংহ রাশি: আজ শুধু আনন্দর দিন। জীবনে অনেক ব্যার্থতার গ্লাণী থাকবে। সে গুলো ভুলে গিয়ে একটিবার অন্তর থেকে ভাবুন। দেশের এমন একটি দিন আপনি কি আর ফিরে পাবেন? আপনি সৌভাগ্যবান একজন যে এমন একটি ক্ষণ দেখার মূহুর্ত পেয়েছে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক অনুষ্ঠানে হবেন সম্মানিত ও পুরষ্কিৃত।

কন্যা রাশি: সরকারি ছুটির এ বিশেষ মূহুর্তে পরিবার পরিজনের কাছে ছুটে যেতে পারেন। প্রবাসী ভাই বোন আত্মীয় স্বজনের সাথে প্রাণ খুলে কথা বলুন। আপনার গৃহের পরিচারিকাকেও স্বাধীনতার স্বাদ উপলব্ধীর সুযোগ দিন। আজ একটু ভালো মন্দ খাওয়ার জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন।

তুলা রাশি: আজ শুধু বন্ধু বান্ধবের সাথে হারিয়ে যাওয়ার দিন। কর্ম ব্যস্ততার মাঝে হারিয়ে যাওয়া যৌবন তারুণ্যকে ফিরে পেতে সকলে হারাতে পারেন প্রকৃতির কোলে। বড় ভাই বোনের সাথে ভালো ব্যাবহার করে আদায় করুন তাদের ভালোবাসা। ব্যক্তিগত লেনদেনের হিসাব নিকেশ থেকে মুক্ত হোক আপনার হৃদয়। আরো উদার হোক আপনার মন।

বৃশ্চিক রাশি: আজ সামাজিক রাজনৈতিক সাঙ্গঠনিক ভাবে উদ্যোগ নেবেন কিছু দাতব্য কাজের। বাধা আসলেও সফলতা আসবেই। প্রচার প্রচারনার প্রয়োজন হয় না। ভালো কাজের জন্য উদ্যেশ্য মহৎ হতে হয়। পিতার সাথে কাজে সাহায্য করুন। বুঝার চেষ্টা করুন তার কষ্টগুলো। কারন একদিন আপনিও হবেন পিতা। আপনার মহৎ কর্মের জন্য সম্মানিত হবেন।

ধনু রাশি: শিক্ষক শিক্ষিকাদের জন্য দিনটি বিশেষ উদযাপনের। প্রশংসিত হবেন নিজের কর্মের জন্য। প্রবাসে সকল ভাই বন্ধু মিলে উদযাপন করুন মহাকালের এই সুবর্ণ ক্ষনটিকে। ধর্মীয় ও আধ্যাত্মীক কর্মগুলোকে মেনে চলুন। জীবন হবে সুন্দর ও সাবলিল। বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ধরনের জনকল্যাণ মুলক কাজে অংশ নিতে পারেন।

মকর রাশি: আজ নিজের মান অভিমান ভুলে গিয়ে সকলে মিলে উদযাপন করুন এই মহাক্ষণ। আর্থিক দুঃশ্চিন্তা কিছু থাকলেও তা ভুলে যান। দেনা পাওনার সকল হিসেব মিটিয়ে সকলকে আনন্দ উপভোগের সুযোগ দিন। নিজের আত্ম কেন্দ্রীক মনভাবকে বদলে নেওয়ার শপথ হোক আপনার। ভালো থাকুন। ঝুঁকি মূক্ত থাকুন।

কুম্ভ রাশি: সাংসারিক জীবনে জীবন সাথীকে নিয়ে একটু ঘুড়াঘুড়ি করে উপভোগ করুন আজকের দিনের এই শুভ ক্ষণ। অবিবাহিতরা দিনটিকে স্মরনিয় করে রাখতে বিয়ের পিড়িতে বসতে পারেন। নব দম্পতিদের স্বাধীনতা হরনের পূর্বেই উদযাপিত হোক দিনের প্রতিটি ক্ষণ। কলহ বিবাদ মুক্ত একটি সুন্দর দিন আপনার জীবনকে করে তুলবে সুখময়।

মীন রাশি: নিজের অনৈতিক ইচ্ছাগুলোকে দমন করে সুন্দর এ দিনটিতে নতুন করে শপথ নিন বেঁচে থাকার। আপনার সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে কোথাও বেড়িয়ে আসতে পারেন। মনের সংকির্র্ণতা মূক্ত হওয়াই প্রকৃত স্বাধীনতা। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে। কারো সাথে রাগ বা মান অভিমান ঠিক নয়।

Comments
Loading...