বৃহস্পতিবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ১৮ই মার্চ ২০২১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বৃহস্পতি। ১৮ তারিখে জম্ম হওয়ার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৯,১৮,২৭। আপনার শুভ বর্ণ: হলুদ ও লাল। শুভ গ্রহ ও বার: মঙ্গল ও বৃহস্পতি। শুভ রত্ন: রক্তপ্রবাল ও পোখরাজ। আজকের দিনের শুভ রং: আজ আপনি হলুদ ও লাল বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন। আজকের দিনের শুভ সময়: সকাল: ৬:১৭-৭:৩৮, ১০:৫৫-১:২৩, রাত: ১:১৯-৩:৩৯ পর্যন্ত। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে, বিকাল: ৩:৫৬ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি রাত: ১২:০৬ পর্যন্ত পরে ৬ষ্ঠী তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ রাত: ১২:০৬ পর্যন্ত বেল পরে নিম ও নিমের তৈরি ঔষধ খাওয়া নিষেধ।

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। ব্যবসা বাণিজ্যের দুঃশ্চিন্তা কমতে শুরু করবে। জীবন সাথীর সাথে চলতে থাকা সকল মান অভিমান কাটিয়ে উঠতে পারবেন। কর্মস্থলে দীর্ঘদিনের আটকে থাকা জটিলতা দূর হওয়ার সম্ভাবনা। অংশিদারী ব্যবসায় বিনিয়োগের যোগ।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশীক ভিসা বা আকামা সংক্রান্ত কাজের জন্য বলবান। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রা যোগ। প্রবাসীদের বড় ধরনের অর্থ ব্যয়ের যোগ। আয় রোজগারের চেয়ে ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। সাংসারিক প্রয়োজনে ও বাড়িভাড়া সার্ভিস চার্জ দেওয়ার জন্য বাড়তি অর্থের প্রয়োজন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকারা দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক লেনদেনে সফল হতে পারবেন। পুরোনো কোনো পাওনাদারের বকেয়া অর্থ পরিশোধের চেষ্টায় অগ্রগতি হবে। বন্ধুদের সাহায্যে নতুন ব্যবসা আরম্ভর আশা করা যায়। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায়ের যোগ প্রবল। পরিবারে বড় ভাই বোনের সাহায্য পাওয়ার আশা।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকার আর্থিক উন্নতির চেয়ে সামাজিক সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক ক্ষেত্রে আপনার আয় রোজগারে অগ্রগতি। প্রভাবশালী রাজনৈতিক বা ক্ষমতাশালী ব্যক্তির সাহায্য পাওয়ার আশা। কর্মস্থলে নতুন দায়িত্ব প্রাপ্তির সম্ভাবনা প্রবল। পিতার শারীরিক অবস্থার উন্নতি হবে। বেসরকারী চাকরিতে কাজের চাপ বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সার্বিক ভাবে ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রা বিদেশী ভিসা বা বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম সংক্রান্ত তদবিরে সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনায় অগ্রগতির জন্য চেষ্টা করতে হবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। পাওনাদারের সাথে বিরোধে জড়িয়ে যেতে পারেন। কোনো অপমানজনক কথার কারনে ঝগড়া বিবাদের আশঙ্কা। ব্যবসায়ীক প্রয়োজনে ঋণ নিতে হবে। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলুন। যে কোনো অপ্রিতিকর পরিস্থিতির মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে। শেয়ার ব্যবসায় অপ্রত্যাশিত লাভের আশা।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকার দিনটি ব্যবসায়ীক অগ্রগতির। অবিবাহিতদের বিয়ের আলোচনায় সফলতা আশা করা যায়। অংশিদারী কোনো মধ্যস্ততাকারীর কাজে লাভের আশা। আয় উন্নতিতে জীবন সাথীর পূর্ণ সাহায্য লাভের যোগ। জীবন সাথীর কর্মোন্নতির সুযোগ আসবে। কোনো আত্মীয়র সাহায্য পাওয়া যাবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সহকর্মীদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে সকল প্রকার বক্র পন্থা পরিহার করুন। পদস্ত কর্মকর্তাই হোক বা সহকর্মী কারো সমালোচনা করা ঠিক হবে না। অধিনস্ত কর্মচারীদের সাহায্য নেওয়ার প্রয়োজন পরতে পারে। রাগ জেদ ও ক্ষোভ কাজের অন্তরায়।

ধনু রাশি: ধনু রাশির জাতক জাতিকার শিল্প কর্মের কাজে সফল হবেন। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারের বাধা কেটে যাবে। বড় প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ করার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সন্তানের শিক্ষা সংক্রান্ত বিষয়ে অগ্রগতি। সন্তানের জন্য কেনাকাটা করতে পারেন। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা জটিলতা দূর হবে।

মকর রাশি: মকর রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনে সাফল্যের দিন। মনের সকল বাসনা পূরণ হবে। মা ও আত্মীয় স্বজনের সম্পত্তি প্রাপ্তির যোগ। কর্মস্থলে কোনো আত্মীয়র সাহায্য আশা করতে পারেন। যানবাহন ক্রয় বিক্রয় থেকে কিছু অর্থ লাভের সুযোগ আসবে। ভূমি সংক্রান্ত মধ্যস্ততায় আয়ের যোগ প্রবল। আসবাবপত্র ক্রয় করার প্রয়োজন হতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার বৈদেশিক যোগাযোগের জন্য শুভ। নিজেস্ব প্রচার প্রচারনা বা বিজ্ঞাপণের কাজগুলো আজ সুসম্পন্ন করতে পারবেন। অনলাইন বিক্রেতাদের আশানুরুপ অর্ডার পাওয়ার সুযোগ আছে। গণমাধ্যমে কর্মরতদের দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। লেখক ও সাহিত্যিকদের কর্মচাঞ্চল্য বৃদ্ধি পেতে শুরু করবে।

মীন রাশি: মীন রাশির জাতক জাতিকার বকেয়া অর্থ আদায়ের দিন। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে আজ প্রশাসনের সহায়তা নিতে পারেন। আর্থিক উন্নতিতে আত্মীয় কুটম্বর সাহায্য পাওয়া যাবে। ক্ষুদ্র একক ও মাঝারি ব্যবসায় আশা

Comments
Loading...