প্রকাশিত আই লিগের খসড়া সূচি, প্রথম বড় ম্যাচ ২২ শে ডিসেম্বর

কয়েকদিন আগেই ভারতীয় ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, এ বছরের আই লিগ শুরু হবে ৩০ নভেম্বর। তবে আই লিগের সূচি এখনও ঘোষণা করেনি ফেডারেশন। মঙ্গলবার রাতের দিকে আই লিগের ক্লাব গুলিকে সম্ভাব্য সচিব পাঠানো হয় ফেডারেশনের পক্ষ থেকে। সেই সূচি অনুযায়ী ৩০ শে নভেম্বর আই লিগের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে মোহনবাগান। ৩০ শে নভেম্বর অ্যাওয়ে ম্যাচে তাদের প্রতিপক্ষ আইজল এফসি। ৩ রা ডিসেম্বর ঘরের মাঠে ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ রিয়াল কাশ্মীর এফসির বিরুদ্ধে।
মোহনবাগানের দ্বিতীয় ম্যাচ ঘরের মাঠে চার্চিল ব্রাদার্সের বিপক্ষে। এই ম্যাচটি হবে ৮ই ডিসেম্বর। আই লিগে ইস্টবেঙ্গলের দ্বিতীয় ম্যাচ ৭ ই ডিসেম্বর। অ্যাওয়ে ম্যাচে সেদিন মিনার্ভা পাঞ্জাব এর মুখোমুখি হবে ইস্টবেঙ্গল। প্রকাশিত এই সম্ভাব্য সূচি অনুযায়ী আই লিগের প্রথম বড় ম্যাচ ২২ শে ডিসেম্বর। এই ম্যাচের আয়োজক মোহনবাগান। ফিরতি বড় ম্যাচ ১৫ ই মার্চ। দুটি বড় ম্যাচই শুরু হবে বিকাল ৫ টা থেকে।
ইস্টবেঙ্গল এখনও হোম ম্যাচ আয়োজন করার জন্য যুবভারতীর প্রয়োজনীয় ছাড়পত্র পায়নি। যদিও এই খসড়া সূচিতে ইস্টবেঙ্গলের সবকটি হোম ম্যাচ দেওয়া আছে যুবভারতীতে। মোহনবাগানের সবকটি হোম ম্যাচ দেওয়া হয়েছে কল্যাণী স্টেডিয়ামে। প্রয়োজনীয় অনুমতি না পেলে ইস্টবেঙ্গলকেও নিজেদের সব হোম ম্যাচ খেলতে হবে কল্যাণীতে। আই লিগ কোন চ্যানেলে সম্প্রচারিত হবে তা এখনও ঠিক করে উঠতে পারেনি ফেডারেশন।

Comments
Loading...