উন্মুক্ত সাদা পোশাকে লাস্যময়ী রুপ, ছবিতে বোল্ড অবতারে ধরা দিলেন জয়া

একের পর এক বাংলা সিনেমায় অভিনয় আর ফটোশুটে হট লুকসে ইনি বুঝিয়ে দিয়েছেন এজ ইস জাস্ট আ নাম্বার…ভাবছেন কার কথা বলা হচ্ছে? জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী জয়া এহসান। বাংলাদেশ ছেড়ে তিনি এখন পাকাপাকিভাবে টলিউডে নিজের স্থান বানিয়ে ফেলেছেন, বিজয়া, বিসর্জন, ক্রিসক্রস, রবিবার, কণ্ঠ, আরো বহু ছবিতে অভিনয় করে জয়া এখন আমাদের মনে একটা স্থায়ী জায়গা করে নিয়েছেন। তার অভিনয় যে কতোটা সাবলীল তার প্রমাণ প্রতিটি ছবিতেই তিনি শুরু থেকে দিয়ে এসেছেন।

এমনকি নিজের ছবিতে একের পর এক এক্সপেরিমেন্টাল লুক দিয়েও জয়া বুঝিয়ে দিয়েছেন বয়েস থেমে থাকার জন্য নয়। নিজের কেরিয়ারের শুরু থেকে স্ট্রাগল করার পাশাপাশি তিনি অরিন্দম শীলের হাত ধরে ‘আবর্ত’ সিনেমা দিয়ে টলিউডে পা রাখেন। আর বাকিটা ইতিহাস। সিনেমার মাঝেসাঝে ফটোশুটেও মন কাড়েন জয়া। মাঝে মাঝেই বঙ্গ লুকের পাশাপাশি পাশ্চাত্য লুকে ধরা দেন জয়া। নিজের সশ্যাল মিডিয়ায়ও মাঝে মধ্যেই সুন্দর সুন্দর ছবিও পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

এমনকি নিজেকে মাঝে মাঝে সাহসী লুক দিতেও ভোলেন না জয়া। বোল্ড অবতারে জয়া মাঝে মাঝেই বহু পুরুষের রাতের ঘুম কাড়েন। সম্প্রতি এমনই একটা লুক প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে সাদা ক্রপ ওয়ানপিস আর খোলা চুল সাথে রিং কানের দুল আর নিউড মেক আপে নিজেকে সাজিয়ে তুলেছেন এই বোল্ড নায়িকা। জয়ার এই নতুন লুকে ধরা পড়েছে তাঁর উন্মুক্ত উরু এবং ক্লিভেজ যা যেকোন মানুষকেই মাত করার জন্য যথেষ্ট।

Comments
Loading...