সান্তা দাদুর সাজে ছোট্ট নাভান্যা, সোশ্যাল মিডিয়ায় নিজের মেয়ের ছবি শেয়ার করলেন জিৎ

সাথী সিনেমার হাত ধরেই বাংলা সিনেমায় আবির্ভাব ঘটে টলি পাড়ার অন্যতম নায়ক জিৎ -এর। সাথী ছবিতে সাফল্য পাওয়ার পরেই তিনি একের পর এক হিট ছবি টলি ইন্ডাস্ট্রিকে দিয়েই গেছেন। প্রথম দিকে কিছু কমার্শিয়াল ছবি করলেও পরের দিকে ক্রান্তি, কৃষ্ণকান্তের উইল, রয়েল বেঙ্গল টাইগার, শেষ থেকে শুরু এরকম বহু অফবিট ছবিতেও সমানভাবে অভিনয় করেছেন। ছবির পাশাপাশি জিৎ এর আরো একটা সুন্দর জগত আছে।

যেই জগতে শুধুমাত্র তাঁর মেয়েআর তাঁর স্ত্রী থাকেন। মাঝে মাঝেই নিজের পরিবার নিয়ে তিনি নানা উৎসব পালন করেন। সম্প্রতি নিজের বাড়িতেই খ্রিস্টমাস ট্রি সাজিয়ে সুন্দর আয়োজন করেছিলেন তিনি। তার পাশাপাশি অনুরাগীদের জন্য এক দারুন সারপ্রাইজ দেন জিৎ। এইদিন স্যান্টা ক্লজ হিসাবে বাড়িতে আসে তাঁর ছোট্ট মেয়ে নভান্যা। লাল পোশাক, টুপিতে অবিকল সান্তার মতন সাজ করিয়েছিলেন জিৎ ও তাঁর স্ত্রী। ছোট্ট নভান্যাকে দেখা বোঝা দায় এই কি সেই ছোট্ট খুদে ? নাকি এ সান্তা বুড়ো। সম্প্রতি নিজের বাড়িতে কাটানো এই সুন্দর ছবিগুলি নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিয়েছেন জিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

যা দেখে নেটিজেনদের একাংশ জানান দেখতে দেখতে ছোট্ট নাভান্যাও এতো বড় হয়ে গেলো। প্রসঙ্গত, কিছুদিন আগেই আট বছরে পা দিয়েছে জিতের ছোট্ট মেয়ে নভান্যা। সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছিলেন জিৎ। মেয়েকে নিয়ে ছবি তুলে ক্যাপশানে লেখেন, “যতটা আমি হাত ছড়াতে পারছি তত ধন্যবাদ। আমার প্রিয় রেড ভেলভেট কেক আপনাদের সঙ্গে ভাগ করে নিলাম”।

Comments
Loading...