কৃষকদের সঙ্গে খিচুড়ি-ভোজ, ইংরেজবাজারে রোড শো, দু’দিনের সফরে কোথায় যাবেন নাড্ডা?

বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করবেন নাড্ডা

দু’দিনের রাজ্য সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা। শনিবার বেলা ১১.৩৮ নাগাদ মালদার মাটি ছুঁয়েছে তাঁর হেলিকপ্টার। মালদার ইংরেজবাজারের সেন্ট্রাল ইনস্টিটিউট অফ সব ট্রপিক্যাল হর্টিকালচার বা ম্যাঙ্গো রিসার্চ যান জেপি নাড্ডা। এখানে আম ও শাকসবজি নিয়ে গবেষণা হয়। গবেষকদের পাশাপাশি কৃষকদের সঙ্গেও কথা বলবেন তিনি।

এরপর তিনি যাবেন সাহাপুরের আমবাগানে কৃষক সুরক্ষা সহ ভোজ কর্মসূচিতে। সেখানে প্রায় ৪ হাজার কৃষকের সঙ্গে দুপুরের খাওয়া দাওয়া সারবেন নাড্ডা। মেনুতে রয়েছে খিচুড়ি, তরকারি, পাঁপড়ভাজা। খাওয়া দাওয়ার পাশাপাশি কৃষকদের আনা সামগ্রীর প্রদর্শনীতেও যোগ দেবেন তিনি। কৃষকদের উদ্দেশ্যে সেখানে বক্তব্য রাখতে পারেন তিনি। ইংরেজবাজারের ফোয়ারা মোড় থেকে রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তির পাদদেশ পর্যন্ত রোড শো করার কথা জে পি নাড্ডার।

[আরও পড়ুন- প্রশাসন অনুমতি দেয়নি তার প্রমাণ দিক বিজেপি, রথ যাত্রা ইস্যুতে চ্যালেঞ্জ তৃণমূলের]

মালদার কর্মসূচি শেষে নদিয়ার নবদ্বীপে গৌরাঙ্গের জন্মস্থানে যাবেন। এরপর সেখান থেকে পৌঁছবেন চটির মাঠ ময়দানে। চটির মাঠ থেকে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করবেন। কর্মসূচি শেষে প্রথমে কৃষ্ণনগর, সেখান থেকে ধুবুলিয়া হয়ে পৌঁছাবেন বেথুয়াডহরি। বেথুয়াডহরিতে রাতে থাকার কথা বিজেপি সভাপতির।

রবিবার সকালে বার্ণিয়া, সেখান থেকে পলাশিপাড়া হয়ে তেহট্টে বিজেপির পরিবর্তন রথ পৌঁছাবে। সেখানেও উপস্থিত থাকবেন জেপি নাড্ডা। তারপর সড়কপথে কলকাতায় আসবেন তিনি। নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে সাংবাদিক বৈঠকের পর রাতেই দিল্লি উড়ে যাবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

Comments
Loading...