শরীরে জড়ানো রয়েছে খবরের কাগজ। কাগজ পড়ে নিজের ইনস্টাগ্রামের শেয়ার করলেন একটি ভিডিও। মুহূর্তের মধ্যেই নেটিজেনদের নজর খালি টলিউডের এই ইনস্টাগ্রাম প্রোফাইলে ওপর। নেটিজেনরা দেখে অবাক কাগজ গায়ে জড়িয়ে অভিনেত্রী। অনেকেই ভাবছেন বাড়িতে কি ড্রেসের অভাব পড়েছিল? তবে এ কাগজ যে সে কাগজে নয়। এ হল ফ্যাশনের কাগজ। গ্ল্যামার ওয়ার্ল্ডের এই কাগজই গোটা শরীরে জড়িয়ে ধরা দিলেন মধুমিতা সরকার। কি শুনে অবাক হয়ে গেলেন আপনিও? তাহলে চলুন ব্যাপারটা একটু খুলেই বলা যাক।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

আসলে খবরের কাগজের প্রিন্ট করা একটি সিল্কের অফ শোল্ডার ড্রেসে ধরা দেন মধুমিতা। গুটার ড্রেস জুড়ে প্রিন্ট করা নিউজ পেপারের হেডলাইনস। এই ড্রেস পরেই একটি বিজ্ঞাপনের ভিডিও শুট করলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম রিলে শেয়ার করে নিলেন সেই ভিডিও। হালকা মেকআপ সঙ্গে কোমরে বাঁধা একটি ব্ল্যাক বেল্ট। রীতিমতো ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যেই ভাইরাস হয়ে পড়ে সেই ভিডিও। ৪৫ হাজারেরও বেশি লোকে লাইক দিয়েছে সেই ভিডিওটিতে।

একেবারে আলাদা রূপে ধরা দিলেন মধুরিমা। ফ্যাশনের সঙ্গে ফিউশন। তবে বিজ্ঞাপনটি পোশাকে নিয়ে নয়। তবুও মধুরিমার নিউজ পেপার প্রিন্ট এই ড্রেসে চোখ আটকে গেছে সকলের। টলিউডের তাঁর ফ্যাশন সেন্স হার মানায় বড় বড় বলিউডের অভিনেত্রীদের কেউ। বাংলা ধারাবাহিক ‘কেয়ার করিনা’ থেকে ছোটপর্দায় পা দিয়েছিলেন মধুরিমা। এরপর ‘লাভ আজ কাল পরশু’ সিনেমা থেকে বড় পর্দায় পা দেওয়া। তবে ছোটপর্দা হোক কি বড়পর্দা সবেতেই দর্শকদের মন কেড়েছেন তিনি।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like