বাংলায় করোনা ছড়াবেন না মোদীজি! নবদ্বীপ থেকে বললেন Mamata

বাংলায় করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য আবার মোদীকে দায়ী করলেন Mamata। নবদ্বীপের সভা থেকে নরেন্দ্র মোদীকে তাঁর অনুরোধ, বাংলায় করোনা ছড়াবেন না। হাজার হাজার বহিরাগতকে এনে বিজেপি বাংলায় কোভিড ছড়াচ্ছে বলেও অভিযোগ তৃণমূল নেত্রীর।

করোনা ছড়াচ্ছে বিজেপি। বহিরাগতদের ঢোকাচ্ছে বিজেপি। সেই বহিরাগতরাই বাংলায় করোনা ছড়িয়ে দিচ্ছেন। অভিযোগ মমতা ব্যানার্জির। এই প্রসঙ্গে নরেন্দ্র মোদীকে সরাসরি নিশানা করেন মমতা। তিনি বলেন, বিনামূল্যে করোনা টিকা দেওয়ার অনুমতি চেয়েছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী অনুমতি দেননি। তৃণমূল নেত্রীর কথায়, জানি না মোদী কেন অনুমতি দেননি। রাজনীতি ছাড়া আর কিছুই করেননি, কটাক্ষ মমতা ব্যানার্জির। পাশাপাশি মমতা বলেন, পরিস্থিতি দেখে আমরা কিছু কিছু টিকা বিনামূল্যে দেওয়া শুরু করেছি। কলকাতায় শুরু হয়েছে, এরপর জেলাতেও তা শুরু হয়ে যাবে। 

কমিশনের কাছে তাঁর আবেদন, বহিরাগত যারা বাংলায় থাকে না তাদের বাংলায় ঢুকতে দেওয়ার প্রয়োজন কী? মমতা বলেন, প্রধানমন্ত্রী মিটিং করতে আসতেই পারেন কিন্তু মঞ্চ বাঁধার জন্য বাংলার লোকেদের নিয়োগ করুক বিজেপি। তাদের সবার করোনা পরীক্ষা করারও দাবি রাখেন মমতা। তাঁর প্রশ্ন, গুজরাত, মধ্যপ্রদেশ, ঝাড়খণ্ড থেকে লোক এনে কেন বাংলায় মোদীর স্টেজ করতে হবে? বাংলায় প্যান্ডেল বানানোর লোক নেই!

Comments
Loading...