শুনানি শেষ খবর পেয়ে নিজাম প্যালেস ছাড়লেন মমতা, জানেন কী করলেন ৬ ঘণ্টা?

গ্রেফতারির কিছুক্ষণ পর মমতা ব্যানার্জি ফিরহাদ হাকিমের চেতলার বাড়িতে যান। সেখানে থেকে তিনি সোজা চলে আসেন সিবিআইয়ের দফতর নিজাম প্যালেসে

৬ ঘন্টা পর নিজাম প্যালেস ছাড়লেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। হাফ ছেড়ে বাঁচল সিবিআই।

সোমবার সকালে সুব্রত মুখার্জি, ফিরহাদ হাকিম, মদন মিত্রকে বাড়ি থেকে গ্রেফতার করে নিজাম প্যালেসে নিয়ে আসেন সিবিআই অফিসাররা। এর কিছুক্ষণের মধ্যেই নিজাম প্যালেসে ঢোকে মুখ্যমন্ত্রীর কনভয়। ঘড়িতে তখন সকাল ১০ টা ৪৭ মিনিট।

জানা গিয়েছে, গ্রেফতারির কিছুক্ষণ পর মমতা ব্যানার্জি ফিরহাদ হাকিমের চেতলার বাড়িতে যান। সেখানে থেকে তিনি সোজা চলে আসেন সিবিআইয়ের দফতর নিজাম প্যালেসে।

তৃণমূল নেতাদের বেআইনিভাবে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করে তাঁকেও গ্রেফতার করার চ্যালেঞ্জ ছোঁড়েন মমতা ব্যানার্জি। বলেন, যতক্ষণ না সিবিআই তাঁকে গ্রেফতার করেছে তিনি নিজাম প্যালেস ছেড়ে যাবেন না। জানিয়ে দেন সিবিআইয়ের ডিআইজিকে।

তারপর ওইভাবেই ঠায় ৬ ঘণ্টা নিজাম প্যালেসে বসে থাকেন রাজ্যের মুখ্যমন্ত্রী। তারপর বিকেল ৫ টা বাজার কিছুক্ষণ আগে খবর আসে আদালতে শুনানি শেষ। এরপরই নিজাম প্যালেস ছাড়েন মমতা ব্যানার্জি। ঘড়িতে তখন ৪ টা ৪৭ মিনিট।

সূত্রের খবর, শুনানি শেষ হওয়ার খবর পাওয়ার পর মুখ্যমন্ত্রী বলেন, আদালত যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। তারপরই ১৫ তলা থেকে নেমে আসেন মমতা ব্যানার্জি। কনভয় নিয়ে সিবিআই দফতর ছেড়ে চলে যান তিনি। মুখ্যমন্ত্রীর কনভয় সোজা চলে যায় নবান্ন

Comments
Loading...