মমতা: ব্ল্যাকমেলিং, বার্গেনিং করে বিজেপি ও তার বন্ধুরা আগুন নিয়ে খেলবেন না! শুভেন্দুকে নাম না করে বার্তা

মেদিনীপুর কলেজ মাঠে বিধানসভা ভোটের দামামা বাজিয়ে দিলেন তৃণমূল নেত্রী। একইসঙ্গে শুভেন্দুর নাম না করে বিজেপি ও তার বন্ধুদের প্রতি তাঁর বার্তা, আগুন নিয়ে খেলবেন না।

মেদিনীপুরের সমাবেশ থেকে শুভেন্দুকে নিয়ে কী বলেন দল নেত্রী তা নিয়ে জল্পনা ছিল। সম্ভবত সেই জল্পনারই জবাব দিলেন নেত্রী।  তবে শুভেন্দু অধিকারীর নাম তিনি নেননি। মমতা ব্যানার্জি বলেন, ব্ল্যাকমেলিং করে, বাগেনিং করে, ভোটের সময় তৃণমূলকে বিপদে ফেলব ভাবছেন যে বিজেপি দল ও তার বন্ধুরা, তাদের বলব আগুন নিয়ে খেলবেন না। 

মমতা ব্যানার্জি একথা বললেন কি শুভেন্দু অধিকারী প্রসঙ্গে? তা অবশ্য স্পষ্ট করেননি মমতা ব্যানার্জি। তবে রাজনৈতিক মহলের অনুমান, তৃণমূল নেত্রীর হুঁশিয়ারি অধিকারী বাড়ির দিকেই। 

মমতা ব্যানার্জি বলেন, ওরা বলছে হয় জেলে যাও অথবা ঘরে চুপ করে বসে থাক। ভয় পাচ্ছেন কেন? ঢোকাক আমাকে জেলে। জেলে বসেই স্বাধীনতার লড়াই করব। কিন্তু তাও বাংলাকে গুজরাত বানাতে দেব না।

মমতার অভিযোগ, বহিরাগতরা লুঠের টাকা বিলিয়ে যাচ্ছে। আপনারা সেই টাকা নেবেন কিন্তু ভোট দেবেন না। তারপরই মমতা ব্যানার্জি বলেন, ভোটের সময় এগুলো বললে ইলেকশান কোডের ধুয়ো তুলবে। তাই আগেই বলে দিলাম। দেশের সমস্ত লুটেরাদের বিজেপি রক্ষা করছে বলেও অভিযোগ মমতার। তিনি বলেন, আমার সরকারকে যতই দুর্বল করার চেষ্টা করুক বিজেপি, ২০২১ সালে বাংলার জয় হবে। কারণ জনগণ এই সরকারের সঙ্গে আছে। মমতা ব্যানার্জির কথায়, গান্ধীজির হত্যাকারীদের কাছে বাংলা কখনওই মাথানত করবে না।  

Comments
Loading...