আবার অডিও টেপ! Mamata’র সঙ্গে শীতলকুচির প্রার্থীর কথোপকথন দাবি করে আক্রমণ বিজেপির

আবার অডিও টেপ! এবার মমতা ব্যানার্জির (Mamata Banerjee) সঙ্গে শীতলকুচির প্রার্থী পার্থপ্রতিম রায়ের কথোপকথন বলে দাবি করে একটি অডিও টেপ প্রকাশ করল বিজেপি। সেই টেপের সত্যতা যাচাই করেনি TheBengalStory. 

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য সাংবাদিক বৈঠকে দাবি করেন, ওই টেপে মমতা ব্যানার্জি পার্থপ্রতিম রায়কে মৃতদেহ সৎকার না করে রেখে দেওয়ার নির্দেশ দিচ্ছেন। অমিত মালব্যর দাবি, মমতা পরদিন মৃতদেহ নিয়ে মিছিল করতে চেয়েছিলেন। মালব্যর অভিযোগ, রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েও মমতা ব্যানার্জি এসপিকে ফাঁসানোর নির্দেশ দিচ্ছেন।

কিছুক্ষণের মধ্যে বিজেপির দেওয়া টেপ চালিয়ে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছে তৃণমূল। ডেরেক ও’ব্রায়ানের প্রশ্ন, এই টেপটি রেকর্ড করল কে? পাশাপাশি টেপটি চালিয়ে জানতে চান, এখানে কোন কথা অসংসদীয়? পার্টির সর্বময় নেত্রী তাঁর কর্মীর সঙ্গে কথা বলছেন, সেটা রেকর্ড করতে হবে স্বরাষ্ট্রমন্ত্রীকে এই কথা জানাচ্ছেন কে? ডেরেকের খোঁচা বিজেপি আগে বলুক ওদের বিরোধী দলের নেতা কে?  

তৃণমূলের অভিযোগ, অমিত মালব্য বাংলা বোঝেন না। তাই বাংলায় নারী কণ্ঠ কী বলছেন সেটাও বুঝতে পারেননি। ওঁর সাহায্য দরকার। বলেন সুখেন্দুশেখর রায়। তাঁর প্রশ্ন, একটা রাজ্যের নির্বাচিত মুখ্যমন্ত্রী তাঁর দলের কর্মীর সঙ্গে কথা বলছেন, সেটা রেকর্ড করল কে?

যে ঘটনা নিয়ে তোলপাড় সেই শীতলকুচিতে কেন গুলি চলল তার উত্তর এখনও অধরা।

Comments
Loading...