মমতা: আমার একটা পা জখম, মা-বোনেদের পায়ের উপর ভর করেই লড়ছি, লড়ব

ভেবেছিল পা ভেঙে আমায় আটকে দেবে। ওরা জানে না, আমি ভাঙি তবু মচকাই না। বিজেপিকে এক ইঞ্চিও জমি ছাড়ব না। বাঁকুড়ায় পরপর ৩ টি জনসভা থেকে বিজেপিকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

রবিবার বাঁকুড়ায় সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার এই জেলাতেই ৩ টি জনসভা করলেন মুখ্যমন্ত্রী। প্রথম সভা ছিল বাঁকুড়ার কোতুলপুরে। দ্বিতীয়টি ইন্দাসে এবং শেষ জনসভাটি করেন বড়জোড়ায়। তিনটি জনসভা থেকেই মমতা বিজেপিকে হুঁশিয়ারি দেন, আমার নিঃশ্বাস যতক্ষণ আছে এক ইঞ্চি জমিও ছাড়ব না বিজেপিকে। মা বোনেদের জীবন বাঁচানোর লড়াই আমার। আমার একটা পা জখম তো কি হয়েছে, মা-বোনেদের পায়ে ভর করেই লড়ছি, লড়ব। এক পা দিয়ে এমন শট মারব, মাঠের বাইরে করে দেব।

মুখ্যমন্ত্রী বলেন, এটা দিল্লির নয় বাংলার ভোট। ভোটের আগে মিথ্যে কথা বলে বিজেপি। তিনি জনতাকে প্রশ্ন করেন, বিজেপি বলেছিল অ্যাকাউন্টে ১৫ লাখ টাকা দেবে, সেটা কি দিয়েছে? বিজেপির ইশতেহারকে ভাঁওতা বলে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী। বলেন, বিজেপির সব প্রতিশ্রুতি মিথ্যায় ভরা।

এবার সাংসদদের বিধানসভা ভোটে দাঁড়ানোকেও কটাক্ষ করেন মমতা। বাবুলের নাম না নিয়ে বলেন আসানসোলের সাংসদ টালিগঞ্জে লড়তে গেছে। তারপরই তৃণমূল নেত্রীর প্রশ্ন, আগেরবার জেতার পর কোনও কাজ করেছে?

মমতা ব্যানার্জি বলেন, এই নির্বাচনটা বাংলার, দিল্লির নয়। এদিন বিজেপিকে ফের বহিরাগত ইস্যুতে আক্রমণ করে মমতা বলেন, আমার পায়ে মেরেছে। যন্ত্রণা নিয়েও আমি মানুষের পাশে আছি। কারণ আমি ঘরে বসে থাকলে বহিরাগত গুন্ডারা সব লুট করে নিয়ে যাবে। সব বেচে দেবে। তখন কী খাবেন? প্রশ্ন মমতা ব্যানার্জির।
এদিন মমতার ৩ টি সভাতেই লোক হয়েছিল ভালোই। বিশেষত মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Comments
Loading...