২২১ এর কম পাব না, শাহ লড়ুন নন্দীগ্রামে, জিতলে স্বরাষ্ট্রমন্ত্রী, India Today Conclave এ চ্যালেঞ্জ মমতার

শুভেন্দু অধিকারীর দলবদলের একমাসের মধ্যেই নন্দীগ্রামের জনসভা থেকে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি ঘোষণা করেছিলেন একুশের বিধানসভা ভোটে নন্দীগ্রামে তিনিই প্রার্থী। রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের মতে, তাঁর এই ঘোষণা ভোটমুখী বাংলায় মাস্টার স্ট্রোক। ফের সেই নন্দীগ্রামকে সামনে রেখেই বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূল সুপ্রিমো। বৃহস্পতিবার ইন্ডিয়া টুডে কনক্লেভে মমতা বলেন, অমিত শাহকে বলুন নন্দীগ্রামে এসে ভোটে লড়তে, জিততে পারলে আমি ওঁকে পশ্চিমবঙ্গের স্বরাষ্ট্রমন্ত্রী করে দেব। পাশাপাশি আগামী বিধানসভা ভোটের  ফলাফল নিয়েও প্রবল আত্মবিশ্বাসী তিনি। তৃণমূল নেত্রীর দাবি, আমি ১১০ শতাংশ আত্মবিশ্বাসী ২২১-এর কম আসন পাব না। 

[আরও পড়ুন-কোথাও রেল অবরোধ, কোথাও রাস্তা জুড়ে ফুটবল, বামেদের বনধে আংশিক সাড়া, দেখুন ফটো গ্যালারি]

 বিজেপি নেতৃত্ব প্রত্যেক জনসভা থেকে অভিযোগ করছে, জয় শ্রী রাম ধ্বনিতে মমতা ব্যানার্জি রেগে যাচ্ছেন। এদিন তারও জবাব দেন তিনি।  বলেন, বিজেপি অপপ্রচার করছে। ওরা বলে জয় শ্রীরাম, আর অমি তো বলি জয় সিয়ারাম। তার মানে সীতা আর রামের জয়।  

অভিষেক ব্যানার্জি প্রসঙ্গে বলতে গিয়ে মমতা বলেন, তাঁর পরিবারের কেউ এমনি এমনি সাংসদ হয়ে যায়নি, সকলেই তৃণমূল স্তরে কাজ করেন। একজন নির্বাচনে জিতে এসেছে, তাতে আপত্তি কোথায়? এদিনের অনুষ্ঠানে সাংবাদিক রাজদীপ সারদেশাইকে  অফ এয়ার করা প্রসঙ্গেও ইন্ডিয়া টুডের কর্তৃপক্ষের সমালোচনা করেন তৃণমূল নেত্রী।                                 

Comments
Loading...