৩৫ বছর বয়সে এসে প্রথম পুতুলনাচ দেখলাম! কাকে ইঙ্গিত মনোজ তিওয়ারির?

মনোজ কী বলতে চাইলেন?

কৃষক আন্দোলন নিয়ে আড়াআড়ি ফাটল দেশের বিদ্দ্বজ্জন মহলে। একদিকে সচিন, কোহলি, অক্ষয় কুমারদের ঐক্যবদ্ধ ভারত (#IndiaTogether) অন্যদিকে তাপসী পান্নু, স্বরা ভাস্কর, সন্দীপ সিংহরা।  

সচিন, কুম্বলে, কোহলিদের ট্যুইটে যখন দেশের ব্যাপার দেশের মধ্যেই সীমাবদ্ধ রাখার নির্যাস তখন পপ গায়ক রিহানার পাশে দাঁড়িয়ে পাল্টা ট্যুইট করে ঐক্যবদ্ধ ভারতের তারকাদের বিঁধেছেন অভিনেতা তাপসী পান্নু। সচিন, কোহলিদের ঐক্যবদ্ধ ভারতের ট্যুইটের সমালোচনা চলছে পুরোদমে। এই প্রেক্ষিতে ইঙ্গিতপূর্ণ ট্যুইট করে তোলপাড় ফেলে দিলেন আরেক আন্তর্জাতিক ক্রিকেটার মনোজ তিওয়ারি। 

বৃহস্পতিবার দুপুর ২ টো নাগাদ বাংলার অন্যতম ক্রিকেট তারকা মনোজ তিওয়ারি একটি ট্যুইট করেন। তাতে একটি ছবি এবং দু’লাইন লেখা। যা তোলপাড় ফেলে দিয়েছে দেশে। মনোজ লিখেছেন, ছোটবেলায় আমি কখনও পুতুলনাচ দেখিনি। পুতুলনাচ দেখার জন্য আমাকে ৩৫ বছর অপেক্ষা করতে হল। ছবিতে দেখা যাচ্ছে পুতুলনাচের একটি ছবি। যেখানে একটি হাতের ৫ আঙ্গুলের সঙ্গে দড়ি বাঁধা। ঠিক যেভাবে পুতুলনাচ দেখানো হয়। 

আচমকা এমন ট্যুইট করে মনোজ কী বলতে চাইলেন? তিনি কি নাম না করে ঐক্যবদ্ধ ভারতের তারকাদেরই কটাক্ষ ছুঁড়ে দিলেন? সচিন, কোহলি, কুম্বলেদের ট্যুইটের তলায় একের পর এক সমালোচনামূলক মন্তব্য করেছেন অসংখ্য নেটিজেন। আবার সচিন, লতা, অক্ষয় কুমারদের সমর্থনকারীদের সংখ্যা কম নয়। এই প্রেক্ষিতে প্রাক্তন জাতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারির ইঙ্গিতপূর্ণ ট্যুইট সাড়া ফেলে দিয়েছে।

Comments
Loading...