কোচবিহারে Mamata: CRPF গোলমাল করলে ঘেরাও করুন, সাহসী এজেন্টকে পুরস্কার

সিআরপিএফ যদি গোলমাল করে, মেয়েদের বলে দিচ্ছি, একদল ওদের ঘেরাও করে রাখবেন আর একদল ভোট দিতে যাবেন। কোচবিহার থেকে বাহিনী দাওয়াই মমতার। পাশাপাশি এজেন্ট নিয়ে মমতা বলেন, সাহসী এজেন্টের দরকার। ভিতু হলে হবে না। সাহসী এজেন্টকে পুরস্কৃত করা হবে বলেও ঘোষণা করেন তৃণমূল নেত্রী।

বুধবার মমতা বলেন, অসমে ভোট শেষ হলেই সেখান থেকে গুন্ডা পাঠাবে বিজেপি। কমিশনের কাছে অসম-বাংলা সীমানা সিল করার দাবি জানান তিনি। ভুটান সীমান্তের দিকেও সতর্ক নজর রাখতে বলেন।

তৃতীয় দফার ভোটে রাজ্যে হিংসা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মমতা। সুজাতা মণ্ডলকে মারধোরের কথা তুলে মমতা ব্যানার্জি তোপ দাগেন বাহিনীর দিকে। তাঁর কথায়, বাংলার পুলিশও ভোটের সময় বিজেপি হয়ে যায়। আরামবাগের ওসির ভূমিকা নিয়ে তিনি যে অসন্তুষ্ট তাও সাফ জানান তৃণমূল নেত্রী। তারপরই আত্মবিশ্বাসী মমতার দাবি, তিন দফায় ৯০-এর বেশি আসনে ভোট হয়েছে। বেশিরভাগ আসনেই আমাদের জয় হয়েছে।

এদিন প্রধানমন্ত্রীর নারায়ণী ব্যাটালিয়ন নিয়ে বলা কথাকে মিথ্যে বলে দাবি করেন মমতা ব্যানার্জি। RTI এর নথি দুই প্রার্থীর হাতে ধরিয়ে মমতা বলেন, ভোট চাইতে এসে এভাবে মিথ্যে বলে যাচ্ছেন নরেন্দ্র মোদী। এটা কি প্রধানমন্ত্রীকে শোভা পায়?

এদিন বিজেপিকে লাগাতার আক্রমণের পাশাপাশি মমতা ব্যানার্জি তুলে ধরেন তাঁর সরকারের ১০ বছরের কাজ। মমতার প্রতিশ্রুতি, ফিরে এসে আরও বেশি করে মানুষের কাজে মন দেবে মা-মাটি-মানুষের সরকার।

Comments
Loading...