বাংলায় বিকল্প বামেরাই, তৃণমূলকে আক্রমণ করে বিজেপিকে হটানোর ডাক সেলিমের

কে ডি সিংহ বিজেপির মদতেই সম্পত্তি বিদেশে পাচার করেছেন

তৃণমূল ও বিজেপি একে অপরের দোসর। বাংলায় বিকল্প বামেরা। বললেন মহম্মদ সেলিম। বিজেপির আর নয় অন্যায় কর্মসূচিকে তীব্র আক্রমণ করে সিপিএম পলিটব্যুরো সদস্য বলেন, দুর্নীতিতে ডুবে থাকা বিজেপির নেতারা কোন মুখে এই কথা বলেন! অ্যালকেমিস্ট কর্ণধার তথা তৃণমূলের প্রাক্তন সাংসদ কে ডি সিংহ বিজেপির মদতেই সম্পত্তি বিদেশে পাচার করেছেন। এখন গ্রেফতারির নাটক করে সাধু সাজার চেষ্টা করছেন অমিত শাহ। বলেন সেলিম। 

আসন্ন বিধানসভা ভোটে বামেরাই একমাত্র বিকল্প। আলিমুদ্দিন থেকে এই কথাই বারবার শোনা গেল সেলিমের মুখে। তাঁর দাবি, তৃণমূল-বিজেপি একই মুদ্রার দুই পিঠ। কেন্দ্রীয় সরকারের সহায়তা না থাকলে কেউ বিদেশে সম্পত্তি পাচার করতে পারে? প্রশ্ন সেলিমের। সেলিমের দাবি, রাজনৈতিক বোঝাপড়া আছে বলেই তদন্তকারী সংস্থা অভিযুক্তদের সম্পত্তি বাজেয়াপ্ত করে প্রতারিত মানুষকে অর্থ ফিরিয়ে দেওয়ার চেষ্টা করছে না। 

এদিন উন্নয়ন নিয়েও তীব্র সমালোচনা শোনা যায় প্রাক্তন সাংসদের গলায়। তাঁর কথায়, অন্নদাতাদের দিল্লির ভয়ঙ্কর শীতে ফেলে রেখে নাড্ডাবাবু বাংলায় এসে এক মুঠো চাল ভিক্ষা করছেন! ভাঁওতাবাজির আর জায়গা পেল না! বাংলায় বিকল্প বাম-কংগ্রেস। বাংলার মানুষ অভিজ্ঞতা দিয়ে বুঝতে পেরেছেন বলেও দাবি করেন মহম্মদ সেলিম। দিল্লি সীমানায় আন্দোলনকারী কৃষকরা সেই পথ দেখাচ্ছেন। সিপিএম নেতা বলেন, যেভাবে দেশের কৃষকরা সরকার ও সুপ্রিম কোর্টের মোকাবিলা করছেন সেই পথেই আন্দোলন সংগঠিত করতে হবে। সেই আন্দোলন করতে পারে কেবল বামেরা। তাই রাজ্যে তৃণমূলকে হটিয়ে বিজেপিকে উৎখাত করতে হবে।

Comments
Loading...