ভাইরাল শেষ মুহূর্তের ভিডিও, গানের তালে তাল মেলালেন এমডিএইচ কিং ধর্মপাল গুলাটি

২০২০ সালটা যে আমাদের প্রত্যেকের জন্য কতটা অভিশপ্ত তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। করোনার পাশাপাশি এই বছরে কারণে অকারণে বহু প্রতিভাকেই হারিয়েছেন। বলি থেকে হলি, রাজনীতিবিদ থেকে খেলোয়ার কেউই বাদ যায়নি এই তালিকা থেকে। দু দিন আগেই পরোলোক গমন করেছেন এমডিএইচ এর মালিক ধর্মপাল গুলাটি। তার প্রয়াণে শোকস্তব্ধ ভারতের প্রত্যেক আম জনতা।

তিনি আমাদের মনে প্রাণে আছেন কারন তার যোগসূত্র খাবারের সাথে অর্থাৎ বহু দিনের বিখ্যাত মশলা এমডিএইচ বলতেই আমাদের সবার চোখে তার ছবিই আসে। বাবার মৃত্যুর পর তিনি নিজেই ব্যবসার হাল ধরেন। ভারতের পাশাপাশি ইউরোপ, আমেরিকা ও পশ্চিম এশিয়ার বহু দেশে এই ভারতীয় মশলা রফতানি করে ধর্মপালের সংস্থা এমডিএইচ। ব্যবসার শুরুতে অনেক স্ট্রাগল জরতে হয় গুলাটিকে কিন্তু পরে সাফল্য পেতে বেশি দেরি হয়নি তার, এমনকি ২০১৯ সালে ভারত সরকার তাঁকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করে।

এদিন তার হসপিটালে থাকা অবস্থায় একটি বিশেষ মুহূর্তের ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে তিনি বিছানায় শায়িত রয়েছেন। একজন গায়ক তার পাশে দাঁড়িয়ে গান করছেন আর তিনি সেই গানে তাল দিচ্ছেন। এই ভিডিও দেখা বোঝাই গিয়েছে তিনি অসুস্থ ছিলেন বটে কিন্তু একবারের জন্যি তিনি ভেঙে পড়েন নি। এই ভিডিও প্রকাশ্যে আসতেই আবারও একবার চোখে জল এসেছে আমাদের প্রত্যেকের। আসুন দেখে নেওয়া যাক সেই সুন্দর মুহূর্তের ভিডিও।

Comments
Loading...