কে জিতবে ২০২০ আইপিএল? কোন টিমের নাম বললেন মিতালি রাজ?

পুরোদমে দুবাইয়ে চলছে আইপিএল। কে জিতবে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা। এক একজন বিখ্যাত প্রাক্তন বেছে নিচ্ছেন এক একটি দলকে। এই পরিস্থিতিতে ইন্ডিয়া টুডের মুখোমুখি হয়ে নিজের পছন্দের ঘোড়া বাছলেন মহিলা ক্রিকেটের কিংবদন্তী মিতালি রাজ। জানালেন, সবচেয়ে পছন্দের দল সানরাইজার্স হায়দরাবাদ হলেও এবার সুপার টিম হিসেবে আইপিএল জেতার সম্ভাবনা উজ্জ্বল রাজস্থান রয়্যালসের।

সানরাইজার্স হায়দরাবাদ এবারের আইপিএলের প্রথম ৫ টি ম্যাচের ৩ টিতেই হেরেছে। অন্যদিকে মিতালি রাজের মতে সুপার টিম রাজস্থান রয়্যালস শারজায় চেন্নাই সিপার কিংগস ও কিংগস ইলেভেন পাঞ্জাবকে পর্যুদস্ত করে এবারের যাত্রা শুরু করলেও পরপর দুটি ম্যাচ হেরে চাপের মধ্যে রয়েছে।

তাহলে কি এমন দেখলেন মহিলা ক্রিকেটে সবচেয়ে বেশি ম্যাচ খেলা সর্বোচ্চ রান সংগ্রহকারী মিতালি রাজ, যে রাজস্থান ও হায়দরাবাদের উপর বাজি লাগাচ্ছেন? ইন্ডিয়া টুডেকে মিতালি রাজ জানিয়েছেন তাঁর ব্যাখ্যা। মিতালির মতে, রাজস্থান রয়্যালস হয়ত পরপর দুটি ম্যাচ হেরেছে। কিন্তু সবমিলিয়ে দেখতে গেলে রাজস্থানের মতো কমপ্লিট টিম এই আইপিএলে নেই। প্রথম দুটো ম্যাচে যেভাবে জয় পেয়েছে স্মিথরা, তাতে আগামী দিনে তাঁরা বড়ো চিন্তার কারণ হবেন বাকি দলগুলোর কাছে। তাই পরপর ম্যাচ হারলেও রাজস্থান ফিরে আসবে রাজার মতোই, মনে করেন মিতালি রাজ।

মিতালি রাজের পছন্দের ক্রিকেটার বিরাট কোহলি সদ্য রানে ফিরেছেন। তা নিয়ে উচ্ছ্বসিত মহিলা ক্রিকেটের সচিন তেণ্ডুলকর। তিনি বলছেন, বিরাট কোহলির ব্যক্তিগত জীবনে ইদানীং দুর্দান্ত সমস্ত ব্যাপার ঘটে চলেছে। আমার মনে হয় তার পজিটিভ প্রভাব পড়বে তাঁর খেলাতেও। মিতালি বলছেন, ধরুন আপনি ব্যক্তিগত জীবনের একটি সুসংবাদ পেয়ে খেলতে নামলেন। স্বাভাবিকভাবেই নিজেকে উজার করে দেওয়ার ইচ্ছা সেদিন অনেক বেশি থাকবে। বিরাট কোহলির মতো চ্যাম্পিয়নের ক্ষেত্রেও তাই হতে চলেছে। তাই আগামী দিনে স্কোরবোর্ডে বিরাটের জয়জয়কার নিয়ে সন্দেহ নেই মিতালি রাজের।

Comments
Loading...