প্রচারে গেরুয়া ঝড়: অমিত শাহ ৫০, মোদী ২০-২৫, রাজ্যে ৭০ জনসভার পরিকল্পনা বিজেপির

প্রচারে ঝড় তুলছে বিজেপি। প্রধানমন্ত্রী মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে দিয়ে মুহুর্মুহু জনসভা করিয়ে গেরুয়া তুফান তুলতে চান দিলীপ, মুকুল, কৈলাসরা। সূত্রের খবর, সেই দিকে তাকিয়ে ভোটের আগ পর্যন্ত রাজ্যজুড়ে ৭০ টি মোদী-শাহের জনসভার পরিকল্পনা করছে বঙ্গ বিজেপি।

আর এর মধ্যেই আগামী রবিবার মোদীর ব্রিগেড সমাবেশ ঘিরে জোর প্রস্তুতি শুরু করে দিল রাজ্য বিজেপি। বিধানসভা নির্বাচনের আগে ৭ মার্চ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ব্রিগেড শেষ হতে না হতেই রাজ্যে আরও ২০ থেকে ২৫ টি জনসভা করার পরিকল্পনা রয়েছে মোদীর বলেই বিজেপি সূত্রের খবর। এছাড়াও অমিত শাহ সবমিলিয়ে ৫০ টি জনসভা করবেন নির্বাচনের আগে, এমনটাই সূত্রের খবর।

৭ মার্চ মোদীর ব্রিগেডে জনসভায় ১০ থেকে ১৫ লক্ষ মানুষের জমায়েত হবে বলে দাবি করছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। ব্রিগেড সংগঠনে কোনও সমস্যা যাতে না হয় সেজন্য অমিত শাহ তাঁর বঙ্গ সফর বাতিল পর্যন্ত করেছেন।

[আরও পড়ুন- পুরুলিয়ায় ঘুরে দাঁড়াতে পারবে তৃণমূল? জয়পুর, বাঘমুণ্ডিতে সম্ভবত প্রার্থী বদল]

তাই ব্রিগেডকে ঐতিহাসিক করতে ইতিমধ্যেই তৎপর হয়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। সোমবার বামেদের ব্রিগেড শেষ হতেই বিজেপির প্রতিনিধিদল ময়দান ঘুরে দেখেন। বিজেপি সূত্রের খবর, দুটি পৃথক মঞ্চ তৈরী করা হবে। মূল মঞ্চে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বরা। পাশে যে মঞ্চ থাকবে, সেখানে থাকবেন বিজেপির জেলাস্তরের নেতৃত্ব।

লোকসভা নির্বাচনের আগেও ব্রিগেডে জনসভা করেছিলেন নমো। তারপর লোকসভায় বাংলায় দুর্দান্ত ফল করেছে বিজেপি। এবারও রাজ্যে ভোট ঘোষণার পর ব্রিগেড জনসভা দিয়েই বাংলায় প্রচার শুরু করছেন মোদী। তাই এবারের ব্রিগেড অত্যন্ত গুরুত্বপূর্ণ বিজেপির কাছে।

Comments
Loading...