Modi in Haripal: বাংলার মানুষের অপমান করেছেন দিদি, এবার হার স্বীকার করুন!

টাকা দিয়ে বাংলার মানুষকে কেনা সম্ভব?

আপনি বলছেন টাকার বিনিময়ে মানুষ বিজেপির র‍্যালিতে আসছেন। আপনি আমাকে অপমান করুন, আমার দলকে অপমান করুন কিন্তু আপনি বাংলার মানুষের অপমান করতে পারেন না। হুগলির হরিপালের সভা থেকে সুর চড়ালেন নরেন্দ্র মোদী। বললেন, নির্বাচন, গণতন্ত্র খেলা নয়। 

আমাকে একটা প্রশ্নের উত্তর দিন, টাকা দিয়ে বাংলার মানুষকে কেনা সম্ভব? ব্রিটিশ শাসনের সামনে যে জাতি মাথা নত করেনি সেই বাঙালিদের নিয়ে দিদি এরকম অপমানজনক কথা বলছেন? হরিপাল থেকে বলেন মোদী। তাঁর দাবি দ্বিতীয় দফায় নন্দীগ্রামের ভোট বুঝিয়ে দিয়েছে বাংলা পরিবর্তনের জন্য তৈরি। মোদীর খোঁচা, এত তিক্ততা কোথায় পাচ্ছেন দিদি?

প্রতিবেশী কেন্দ্র সিঙ্গুর নিয়েও বলেন মোদী। বলেন, সিঙ্গুরের সঙ্গে মমতা ব্যানার্জি কী করেছেন সেটা আমার চেয়ে ভাল আপনারা জানেন। এরপরও কি দিদির উপর ভরসা রাখা যায়? মোদীর দাবি, বাংলায় বিজেপি ক্ষমতায় এসেই কিষাণ সম্মান নিধি লাগু করার সিদ্ধান্ত নেবে। মোদী বলেন, বাংলায় বিজেপি সরকারের শপথ গ্রহণে এসে নতুন মুখ্যমন্ত্রীকে বলব, ভাই দিল্লিতে আমি টাকা নিয়ে বসে আছি, দ্রুত প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধি চালু করুন। মোদীর প্রতিশ্রুতি, প্রত্যেক কৃষকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১৮ হাজার টাকা করে দিয়ে দেওয়া হবে। পুজোর আগেই সব কৃষকের কাছে টাকা পৌঁছে যাবে, ঘোষণা মোদীর। কেন্দ্র যে কৃষক অনুদান দিতে কতটা মরিয়া তা বোঝাতে গিয়ে মোদী বলেন, যেখানে ইতিমধ্যেই ভোট শেষ সেখানকার সরকারি আধিকারিকরা কৃষকদের তালিকা তৈরি করতে শুরু করে দিন। যাতে এবার আর সময় নষ্ট না হয়। বাংলায় ডবল ইঞ্জিন সরকার আনার আবেদন জানিয়ে মোদী আরও বলেন, বাংলায় আসলে ডবল বেনিফিট সরকার তৈরি হতে যাচ্ছে।   

Comments
Loading...