নিশ্চিত হারা ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে কলকাতা ফিরছে মোহনবাগান। আর তার কৃতিত্ব পুরোটাই শ্যামনগরের বছর কুড়ির ফুটবলার শুভ ঘোষের। আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে মঙ্গলবার লুধিয়ানায় পঞ্জাব এফসির সঙ্গে ড্র করল মোহনবাগান। খেলার ফল ১-১। পঞ্জাব এফসির পক্ষে গোল করেছিলেন মোহনবাগানের বাতিল বিদেশি ডিপান্ডা ডিকা। এই ম্যাচের পরে ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল মোহনবাগান।
সোমবার সারা দিন ধরে লুধিয়ানায় বৃষ্টি হয়েছে। তাই মাঠ নিয়ে একটা চিন্তা ছিলই মোহনবাগানের। বাস্তবেও বেশ খারাপ মাঠে খেলতে হল মোহনবাগানকে। বলের বাউন্স বেশ খারাপ ছিল। তার মধ্যেই দর্শনীয় গোলে পঞ্জাবকে এগিয়ে দেন মোহনবাগানের ছাঁটাই করা বিদেশি ডিপান্ডা ডিকা। কয়েকদিন আগেই এই বিদেশির মা মারা গিয়েছেন। শুধুমাত্র মোহনবাগান ম্যাচের নিজেকে প্রমাণ করবেন বলে থেকে গিয়েছিলেন ভারতে। প্রাক্তন দলের বিরুদ্ধে গোলও করলেন। প্রথমার্ধে প্রায় কিছুই করতে পারছিল না মোহনবাগান। দ্বিতীয়ার্ধে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল পঞ্জাব। কিন্তু কেভিন লোবোর শট ক্রসবারে লাগে। ৮০ মিনিটের পর পরিবর্ত হিসেবে শুভকে নামান মোহনবাগান কোচ। আর ম্যাচের শেষের দিকে সুযোগসন্ধানী শুভ মোহনবাগানকে গুরুত্বপূর্ণ ১ পয়েন্ট এনে দিলেন। তবে একদম শেষ মুহূর্তে মিনার্ভার ফুটবলারের শট পোস্টে লেগে না ফিরলে হেরে ফিরতে হত মোহনবাগানকে।

 

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Subscribe