আই লিগে দুরন্ত জয় মোহনবাগানের, গোকুলামকে হারালো ২-১ গোলে

এবারের আই লিগের অন্যতম শক্তিশালী দল গোকুলাম কেরালা। ভারতীয় ফুটবল মহল মনে করছে লিগ চ্যাম্পিয়ন হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে কেরালার এই দলের। প্রথম দুই ম্যাচ জিতে আই লিগ অভিযান শুরু করেছে তারা। এই কঠিন ম্যাচেই সোমবার দুরন্ত জয় পেল মোহনবাগান। গোকুলাম কেরালা এফসি কে ২-১ গোলে হারালো মোহনবাগান। সবুজ-মেরুন ব্রিগেডের হয়ে জোড়া গোল করলেন ফ্রান গঞ্জালেজ। এবারের আই লিগে দুরন্ত ফর্মে এই স্প্যানিশ মিডফিল্ডার। ৫ গোল করে আপাতত তিনি সর্বোচ্চ গোলদাতা। রক্ষণাত্মক মিডফিল্ডার হয়েও প্রায় প্রতি ম্যাচেই গোল করছেন। গোকুলামের হয়ে গোলটি করেন মার্কাস জোসেফ। এই জয়ের ফলে ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে উঠে এল মোহনবাগান।
এদিন ম্যাচের শুরু থেকেই একাধিক সুযোগ তৈরি করছিলেন মোহনবাগান ফুটবলাররা। ২৪ মিনিটে পেনাল্টি পায় মোহনবাগান। বক্সের মধ্যে মোহনবাগান রাইট ব্যাক আশুতোষ মেহতাকে ফাউল করেন গোকুলামের এক ফুটবলার। পেনাল্টি থেকে মোহনবাগানকে এগিয়ে দেন ফ্রান। প্রথমার্ধের একদম শেষ মুহূর্তে পেনাল্টি পায় গোকুলাম। সমতায় ফেরান মার্কাস জোসেফ।
দ্বিতীয়ার্ধের শুরুতে আবার এগিয়ে যায় মোহনবাগান। আবার গোল করেন সেই ফ্রান। দ্বিতীয়ার্ধে শেষের দিকে একাধিক সুযোগ তৈরি করে সমতা ফেরাতে পারেনি গোকুলাম। ম্যাচের শেষের দিকে লাল কার্ড দেখেন মোহনবাগান লেফট ব্যাক গুরজিন্দর কুমার।

 

Comments
Loading...