অ্যারোজকে হারিয়ে আবার আই লিগ শীর্ষে মোহনবাগান

দুরন্ত ছন্দে রয়েছে মোহনবাগান। শ্রীনগরের প্রবল ঠান্ডায় রিয়াল কাশ্মীর এফসিকে হারিয়ে আসার পর বৃহস্পতিবার কল্যাণী স্টেডিয়ামে নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখল মোহনবাগান। ইন্ডিয়ান অ্যারোজকে ১-০ গোলে হারালো তারা। একমাত্র গোলটি করলেন মোহনবাগানের বিদেশি স্টপার ড্যানিয়েল সাইরাস। এই জয়ের ফলে ৬ ম্যাচে ১৩ পয়েন্ট পেল মোহনবাগান। ক্রমেই তারা ব্যবধান বাড়িয়ে নিচ্ছে বাকি দলগুলোর সঙ্গে। আর আই লিগ যত সামনের দিকে এগোচ্ছে, ততই স্বপ্ন দেখতে শুরু করছেন মোহনবাগান সমর্থকরা।
ইন্ডিয়ান অ্যারোজ খুব একটা শক্তিশালী প্রতিপক্ষ নয়। এক ঝাঁক তরুণ ফুটবলারদের নিয়ে এই দল তৈরি করেছে ভারতীয় ফুটবল ফেডারেশন। প্রথমার্ধেই এই তরুণ দলের বিরুদ্ধে এগিয়ে যায় মোহনবাগান। ১৮ মিনিটে বাঁ পায়ের ভলিতে দুরন্ত গোল করেন ত্রিনিদাদের স্টপার ড্যানিয়েল সাইরাস। এছাড়াও প্রথমার্ধে আরও বেশ কিছু সুযোগ পেয়েছিল মোহনবাগান। কিন্তু সেই সুযোগ কাজে লাগানো যায়নি। মোহনবাগান জার্সিতে নিজের দ্বিতীয় ম্যাচেও খুব একটা কিছু করতে পারেননি সেনেগালের স্ট্রাইকার পাপা বাবাকার দিলওয়া।
বরং দ্বিতীয়ার্ধের মাঝামাঝি থেকে মোহনবাগানকে বেশ চাপে রেখেছিলেন ইন্ডিয়ান অ্যারোজের তরুণ ফুটবলাররা। কিন্তু অভিজ্ঞতার অভাবে তাঁরা ম্যাচে ফিরতে পারেননি। কাশ্মীর ম্যাচের মতো ভালো না খেলতে পারলেও জয় পেতে এদিন সমস্যা হয়নি মোহনবাগানের।

 

Comments
Loading...