ফের কঙ্গনা এবং তাঁর দিদিকে থানায় হাজিরা দেওয়ার নোটিশ মুম্বাই পুলিশের

আবার কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলিকে ডেকে পাঠালো মুম্বাই পুলিশ। সাধারণ জনগণের মধ্যে ধর্মীয় ভেদাভেদ সৃষ্টি করার অভিযোগে মুম্বাই পুলিশ ডেকে পাঠালেন তাঁদেরকে। মুম্বাইয়ের পুলিশের তরফ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হল আগামী ১০ নভেম্বরের মধ্যে থানায় হাজিরা দিতে হবে কঙ্গনা এবং তাঁর দিদিকে। সম্প্রতি, ধর্মীয় বিতর্কে জড়ান কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলি। যার ফলে সাধারণ জনগণের মধ্যে ধর্মীয় সম্প্রদায় নিয়ে বিদ্বেষ সৃষ্টি হয়। এই অভিযোগে থানায় অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে দায়ের করা হয় মামলা।

প্রসঙ্গত, গত ২৬ এবং ২৭ অক্টোবর থানায় হাজিরা দিতে হয়েছিল প্রথম দফার। সেই সময় কঙ্গনার আইনজীবী জানিয়েছিলেন, এই মুহূর্ত ভাইয়ের বিয়ের প্রস্তুতির জন্য হিমাচল প্রদেশে রয়েছেন অভিনেত্রী। তাই এই মুহূর্তে থানায় উপস্থিত থাকতে পারবেন না তিনি। তারপরই মুম্বই পুলিসের তরফ থেকে পাঠানো হয় কঙ্গনাকে দ্বিতীয় দফার সমন। জানা গেছে, কঙ্গনা ও তাঁর দিদির বিরুদ্ধে এইরূপ অভিযোগ তোলেন মুন্নাওয়ার আলি সৈয়দ নামে বলিউডের এক কাস্টিং ডিরেক্টর এবং ফিটনেস ট্রেনার। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ১৫৩-র এ, ২৯৫-র এ, ১২৪-র এ এবং ৩৪ নম্বর ধারায় দায়ের করা হয় অভিযোগ।

বলিউডের কাস্টিং ডিরেক্টর মুন্নাওয়ার আলি সৈয়দ দাবি করেন, বলিউদের গায়ে কাঁদা ছুঁড়েছেন কঙ্গনা। এছাড়াও দেশের জনগণের মধ্যে ধর্মীয় ভেদাভেদ সৃষ্টি করার চেষ্টা করছেন তিনি। এর আগেও কঙ্গনার বিরুদ্ধে খুম খুলেছেন বলিউডের বহু তারকা।

Comments
Loading...