নন্দীগ্রামের CPM প্রার্থী মীনাক্ষী মুখার্জির অনলাইন ক্রাউড ফান্ডিং, শুরুতেই সাড়া

নির্বাচনী প্রচারে অনলাইন ক্রাউড ফান্ডিংয়ের জন্য সাধারণের কাছে আবেদন সিপিএম প্রার্থী মীনাক্ষীর। শুরুতেই সাড়া মিলল আর্থিক সাহায্যের।

প্রচারে নেই আরম্ভরতা। নন্দীগ্রামে মাটির মানুষের সঙ্গে বসে মধ্যাহ্নভোজ, পায়ে হেঁটে প্রচার। নির্বাচনী প্রচার তহবিলে মীনাক্ষীকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ১৮ মার্চ ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর সহ একটি পোস্ট কার্ড স্যোশাল দুনিয়ায় প্রকাশ করা হয়। ব্যাঙ্ক ট্রান্সফার নিয়ে অনেকের সমস্যা হচ্ছিল। কিছু মানুষের দাবি ছিল, PhonePay বা Google Pay থাকলে সুবিধা হত।

সেই অনুযায়ী, গতকাল জন সাধারণের আবেদনে PhonePay ও Google Pay র বিকল্প সহ নতুন পোস্ট কার্ড প্রকাশ করা হয়। এরপরই শুরুর দিন থেকে সাড়া মিলল নির্বাচনী তহবিলে।

এবারের একুশের বিধানসভা নির্বাচনে বাংলার ‘হটস্পট’ নন্দীগ্রাম। একদিকে, শাসক দলের নেত্রী মমতা ব্যানার্জি। অন্যদিকে গেরুয়া শিবিরের শুভেন্দু অধিকারী। সেই হটস্পট নন্দীগ্রাম থেকে এবার সিপিএমের হয়ে দাঁড়ালেন লড়াকু যুবনেত্রী মীনাক্ষী মুখার্জি। বাম ছাত্র যুবর নবান্ন অভিযানে মীনাক্ষীকে দেখা গিয়েছিল প্রথম সারিতে। পুলিশের লাঠির সামনে দাঁড়িয়ে লড়েছিল সে। এহেন মীনাক্ষী এবার লড়বে রাজ্য রাজনীতি দুই হেভিওয়েট নেতা নেত্রীর সঙ্গে।

Comments
Loading...