গর্ভনিরোধক ওষুধের বিজ্ঞাপন দিয়ে নিজে সন্তানসম্ভবা! সমালোচনার মুখে অভিনেত্রী নুসরত জাহান

থেকে থেকেই এখন শুধু নুসরতকে নিয়ে গুজ গুজ, ফুস ফুস। টলিউডের সব খবরকে ছাপিয়ে গেছে সাংসদ অভিনেত্রীর মা হওয়ার খবর। দিকে দিকে এখন একটাই প্রশ্ন! আগত সন্তানের বাবা কে?

ভারী বৃষ্টি হওয়ার আগেই মেঘ থমথমে পরিবেশ। তাঁকে দিয়ে হাজার প্রশ্ন উঠলেও কারোর কথা পাত্তা দিচ্ছিলেন না তিনি। মা হওয়ার কথা নিয়ে এখনও মুখ খোলেননি নুসরত।

বলিউড মহলে হিট টপিক এখন নুসরত আর যশের সম্পর্ক। নুসরত যে সন্তান সম্ভবা এই খবর তারই ঘনিষ্ঠ মহল থেকে ছড়িয়েছে ভাইরাসের মতন। এখন ঘরে ঘরে গসিপের একটাই নুসরতের গর্ভে কী যশের সন্তান! সবাই অবাক কি ভাবে সম্ভব? সূত্র বলছে, যশ-নুসরতের অবৈধ সম্পর্কের হদিস পাওয়ার পর থেকেই নিখিল এবং নুসরতের মধ্যে দূরত্ব শুরু হয়েছে। একসঙ্গে থাকছিলেন তাঁরা।

এই পরিস্থিতিতে নেট দুনিয়ায় নতুন টপিক! যিনি অন্তঃসত্ত্বা, তিনি কিভাবে গর্ভ নিরোধ পিলের বিজ্ঞাপন দেন!

সম্প্রতি নুসরতের গর্ভ নিরোধ পিলের বিজ্ঞাপন সব জায়গায় ছড়িয়েছে, যেখানে নুসরত একেবারে শেষে বলেন আর বরের উপর ভরসা করতে হবে না, সিদ্ধান্ত নিন আর আমার মতন জীবন উপভোগ করুন। এই বিজ্ঞাপন আর নুসরতের মা হওয়া! নেটিজেনের কাছে এখন এই বিষয়টি গসিপের মূল আধার। তাই অভিনেত্রীর কমেন্ট বক্সে ধেয়ে আসে একের পর এক কুরুচিকর মন্তব্য।

নুসরতের পাস্ট রেকর্ড দেখলে মানুষের মনে স্ফুলিং জেগে ওঠে। রেজিস্ট্রি ছাড়া বিদেশে গিয়ে তিন ধর্ম মেনে বিয়ে এবং বিয়ের এক বছরের মধ্যে বিচ্ছেদ কোন বার্তা দিচ্ছেন সমাজের কাছে? অবশ্য নুসরত এসব ডোন্ট কেয়ার।তিনি নিজের মতন সুবিধা উপভোগ করতে পছন্দ করেন এবং ভালোবাসেন।

Comments
Loading...