রাকেশের বিরুদ্ধে ফের চাঞ্চল্যকর অভিযোগ পামেলার, গোয়েন্দাদের হাতে যুব নেত্রীর ফোনের অডিও ক্লিপ,   

অডিও ক্লিপ থেকে বেশ কিছু নতুন তথ্য গোয়েন্দাদের হাতে এসেছে, লালবাজার সূত্রে খবর।   

আজ পামেলাকে কোর্টে পেশ করার সময় রাকেশ সিংহ-এর বিরুদ্ধে ফের চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিজেপির যুব নেত্রী। তিনি বলেন, রাকেশ তাঁকে অন্য চোখে দেখা শুরু করেন,পামেলার দাবি তিনি উৎসাহ দেখাননি। তারপরেই তাঁকে  শারীরিক নিগ্রহ করা হয় বলে অভিযোগ পামেলার। তাঁর দাবি, রাকেশ এতটাই মরিয়া ছিল যে তাঁর মুখে অ্যাসিড ছুড়ে মারারও হুমকি দেয়। পুলিশ ভ্যানে বসে পামেলা গোস্বামীর দাবি, তাঁকে যে ফাঁসানো হবে, তা তিনি বুঝতে পেরেছিলেন।             

এদিকে, ধৃত বিজেপি নেত্রীর ফোন থেকে উদ্ধার হয়েছে কিছু চাঞ্চল্যকর অডিও ক্লিপ, এমনটাই জানা যাচ্ছে লালবাজার সূত্রে। পামেলার দাবি ওই অডিও ক্লিপে রাকেশের বিরুদ্ধে সব প্রমান রয়েছে। অডিও ক্লিপ থেকে বেশ কিছু নতুন তথ্য গোয়েন্দাদের হাতে এসেছে বলে খবর। 

[আরও পড়ুন- বিজেপিতে যোগ দিলেন অভিনেতা পায়েল সরকার]

মাদক সহ গ্রেফতারির পর পামেলা অভিযোগ করেছিলেন তাঁকে কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ বিজেপি নিতে রাকেশ সিংহ ফাঁসিয়েছেন। তবে জেরার সময় পামেলা জানায়, তাঁকে মাদক সরবরাহ করতেন রাকেশ সিংহ। পামেলার দাবি অনুযায়ী রাকেশ সিংহকে তলব করে লালবাজার। যদিও বিজেপি নেতা হাজিরা এড়ায়। কোর্টের দ্বারস্থ হলেও হতাশ হতে হয় রাকেশকে। রাজ্য ছেড়ে যাওয়ার পথে মঙ্গলবার বর্ধমানের কলসি থেকে রাকেশকে গ্রেফতার করে রাজ্য পুলিশ। পুলিশের দাবি সড়ক পথে রাজ্য ছেড়ে পালানোর উদ্দেশ্য ছিল ধৃত বিজেপি নেতার। মঙ্গলবার রাতেই রাকেশকে নিয়ে আসা হয় লালবাজারে। পামেলা কাণ্ডে একের পর এক নাটকীয় ঘটনাপ্রবাহে এবার নয়া সংযোজন পামেলার ফোন থেকে উদ্ধার অডিও ক্লিপ এবং পামেলার এই  চাঞ্চল্যকর দাবি।     

১ মার্চ পর্যন্ত রাকেশকে পুলিশ  হেফাজতের আদেশ দিয়েছে আদালত। লালবাজার সূত্রে খবর, পামেলা এবং রাকেশকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসা করতে পারেন গোয়েন্দারা। 

Comments
Loading...