রাজ্যের পাশে সংবাদ প্রতিদিন, কোয়ারেন্টিন সেন্টারের জন্য বাইপাসের অফিস বিল্ডিং দিল সরকারকে

করোনা বিপর্যয়ে রাজ্য সরকারের পাশে দাঁড়ল ‘সংবাদ প্রতিদিন’। কলকাতার বাইপাস সংলগ্ন বহুতল অফিস বিল্ডিংটি প্রতিদিন গোষ্ঠী কোয়ারেন্টিন সেন্টার গড়ার জন্য সাময়িকভাবে তুলে দিল রাজ্য সরকারের হাতে। ২৫০ বেডের এই কোয়ারেন্টিন সেন্টার আগামী দু’একদিনের মধ্যেই চালু হয়ে যাবে।
‘সংবাদ প্রতিদিন’ এর মুখ্য সম্পাদক সৃঞ্জয় বোস জানিয়েছেন, বাবা এবং আমার স্ত্রী আমাকে বলেন, এই পরিস্থিতে কীভাবে রাজ্য সরকারকে সাহায্য করা যায়। আমাদের বাইপাসের অফিস বিল্ডিংটি কোয়ারেন্টিন সেন্টারের জন্য সরকারকে দেওয়া যায় কিনা। তারপর আমি মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলি। তিনি সম্মতি দিলে অফিস বাড়িটি সরকারের হাতে তুলে দেওয়া হয়েছে। করোনা মোকাবিলায় তাঁদের যোগদানের সুযোগ করে দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে ধন্যবাদ জানান সৃঞ্জয় বোস। ‘সংবাদ প্রতিদিন’ সংবাদপত্রের কর্মীরা এর আগে তাঁদের দু’দিনের বেতন দিয়েছিলেন মুখ্যমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে।
রাজ্যে একাধিক জায়গায় কোয়ারেন্টিন সেন্টার গড়ার উদ্যোগ নিয়েছে প্রশাসন। রাজারহাট সহ বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই গড়ে উঠেছে একাধিক সেন্টার। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আগামী দু’তিন সপ্তাহ অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে কোনও পরিস্থিতি মোকাবিলায় সরকারের পক্ষ থেকে নেওয়া হচ্ছে পদক্ষেপ। আরও বেশ কিছু কোয়ারেন্টিন সেন্টার তৈরি করা দরকার বলে জানিয়েছে রাজ্য। এর জন্য চাওয়া হচ্ছে বেসরকারি সাহায্যও। এবার সরকারকে সাহায্য করতে এগিয়ে এল ‘সংবাদ প্রতিদিন’

 

Comments
Loading...