শরীরী উষ্ণতার কাছে হার মেনেছে তার বয়স! বোল্ড লুকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল রচনা!

বয়স হার মেনেছে তার কাছে। সেভাবে এখন আর ছবি না করলেও টলিউডের হট ডিভার অন্যতম তিনি। আশা করি বুঝতেই পারছেন কার কথা হচ্ছে। রচনা বন্দ্যোপাধ্যায়। এক সময় একের পর এক ছবি তিনি করেছেন। কিন্তু তারপরই কোনও কারণবশত বড় পর্দা থেকে তিনি নিজেকে গুটিয়ে নেন। সম্প্রতি দিদি নম্বর ওয়ান এর জন্য তিনি বিশেষ পরিচিত। এখনো পর্যন্ত এই বয়সে তিনি কীভাবে ধরে রেখেছেন নিজের এই সৌন্দর্য তা জিজ্ঞেস করলেই তিনি মুচকি হেসে বারবার উত্তর দিয়েছেন ‘ডাবের জল’।

নিজেকে ফিট রাখতে নিয়মিত ডায়েট এবং শরীর চর্চার পাশাপাশি ডাবের জল পান করেন রচনা । সেইসঙ্গে শরীরকে ডিহাইড্রেড রাখার জন্য প্রচুর পরিমাণে জল পান করেন তিনি। টলিউডের এই হট ডিভা সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ছোটপর্দা সব খানেই বিশেষভাবে পরিচিত এখন। তার এক একটি ফটো ঝড় তুলে যায় ভক্তদের মনে। ক্লোজআপ শট হোক কিংবা লং শট, যেকোনো ক্যামেরা শটেই সাবলীল তিনি।

 

View this post on Instagram

 

Chirstmas sunny morning in this picturesque city Seville…MERRY CHIRSTMAS ?☃️???????

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on

গত বছর নিজের গার্ল গ্যাং এর সঙ্গে বিদেশে গিয়ে শরীরী উষ্ণতায় নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন রচনা । তার এই মোলায়েম ত্বকের রহস্য জিজ্ঞেস করলে তিনি বারবার তার ডায়েট এবং নিয়মিত জলপানের কথাই উল্লেখ করেছেন। সবকিছুই নিয়মমাফিক চলতে পছন্দ করেন তিনি।

Comments
Loading...