বিগবসের ঘরে চুম্বনের পর চুম্বন করছেন ইজাজ খান ও পবিত্র পুনিয়া, ভাইরাল তাঁদের প্রেমের মুহূর্তগুলি

বিগ বসের ঘরে প্রতিনিয়ত চলে একের পর এক তামাশা। বিগ বসের চলতি সিজন নিয়ে প্রথম থেকেই চলছিল বহু জল্পনা। সোশ্যাল মিডিয়ায় সালমান খানের এই রিয়েলিটি শোটিকে বয়কট করার ডাক তুলেছিল নেটিজেনরা। তবে সেই সব জল্পনাতে জল ঢেলে শুরু হয় বিগবস সিজন ১৪। বিগ বসের এই নতুন সিজনেও সঞ্ছালক সালমান খান। তবে সিজন শুরু হওয়ার পরেও নানা বিতর্কে জড়িয়ে পড়ে এই শোটি। তর্কাতর্কি হোক বা মারপিট রোজই চলে নতুন তামাশা বিগ বসের ঘরে। কেবল তাই নয় প্রেম নিবেদন, খুনসুটি ও অন্তরঙ্গ মুহূর্ত, সব মিলিয়ে বিগবসের এই রঙ্গমঞ্চ মাতিয়ে রেখেছে দর্শকদের।

সম্প্রতি ইন্ডিয়ান আইডল রাহুল বৈদ্যকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছিল বেশ জল্পনা। বিগবসের ঘরে তাঁর একটি চুম্বনের দৃশ্য ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। এবার ভাইরাল হলো ইজাক খান ও পবিত্র পুনিয়ার কিছু অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য। একে অপরকে ঘনঘন চুম্বন দিচ্ছেন দুজনে। হাবুডুবু খাচ্ছেন প্রেমে। বিগবস’-এর ঘরে প্রতিযোগী হিসেবে আসে দুজনে। তারপরেই শুরু হয় প্রেম। তাঁদের অন্তরঙ্গ মুহূর্তগুলি ধরা পড়ে ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ে তা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, কিছুদিন আগে মারাঠি ভাষাকে অপমান করেছিলেন কুমার শানুর পুত্র জান। সেই নিয়ে শুরু হয় সমালোচনা। রাহুল বৈদ্যর বিস্ফোরক মন্তব্য, জান কুমার শানুর পুত্র বলেই নাকি বিগ বসের ঘরে আসার সুযোগ পেয়েছেন। নেপোটিজম নিয়ে বরাবরই টার্গেটের মুখে ছিল বিগবস। আবারো ওঠে প্রশ্ন। যার ফলে রীতিমতো চটে গিয়েছিলেন সালমান খান।

Comments
Loading...