বিধানসভার তথ্য ও সংস্কৃতি বিষয়ক গুরুত্বপূর্ণ কমিটির সদস্য হলেন রাজ-জুন

বিধানসভার তথ্য সংস্কৃতি বিষয়ক কমিটি INCA এর সদস্য হলেন তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তী এবং জুন মালিয়া।

পরিচালক, প্রযোজক রাজ চক্রবর্তী ব্যারাকপুর কেন্দ্র থেকে জয়ী হন। অভিনেতা জুন মালিয়া মেদিনীপুর কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে ভোটে দাঁড়িয়েছিলেন। দুই তারকাই জীবনে প্রথম ভোট যুদ্ধে নেমে সফল হয়েছেন। যদিও রাজনৈতিক মহলের দাবি দুজনেরই একুশের লড়াইটা খুব সহজ ছিল না।

রাজ তৃণমূলের সংস্কৃতি সেলেরও দায়িত্ব রয়েছেন। তথ্য ও সংস্কৃতি কমিটির মধ্যে ক্রীড়া ও যুব সংগঠনও রয়েছে। নতুন দায়িত্ব পেয়ে রাজ জানান, গোটা রাজ্যেই প্রচুর যোগ্য ছেলে মেয়ে রয়েছেন, সকলকে একত্রিত করেই তিনি কাজ করতে চান। ক্রীড়া ক্ষেত্রে উন্নতি হলে সামগ্রিক ভাবে সমাজের উন্নতি হবে বলে জানান তারকা বিধায়ক।

মেদনীপুরের বিধায়ক জুন মালিয়া জানান, তাঁর বিধানসভার মধ্যে অনেকটাই জঙ্গলমহল পড়ছে। সেখানকার আদিবাসী ছেলে মেয়েদের উন্নতির লক্ষে তিনি কাজ করতে চান। এই নতুন দায়িত্ব তাঁর কাজের ক্ষেত্রে অনেকটা সুবিধা করে দেবে বলে দাবি করেন জুন মালিয়া।

একুশের বিধানসভা নির্বাচনে একঝাঁক তারকাকে প্রার্থী করেছিল ঘাসফুল শিবির। তাঁদের মধ্যে বেশিরভাগই ভোট যুদ্ধে জয়ী হয়েছেন। এদের মধ্যে অভিনেতা সায়নী ঘোষকে যুব তৃণমূলের সভানেত্রী করেছে দল। রাজ চক্রবর্তী এবং জুন মালিয়াকেও নতুন কমিটির সদস্য করার সিদ্ধান্ত অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

Comments
Loading...