‘সুস্থ হয়ে ওঠো বাংলার দিদি’, মমতা ব্যানার্জির আরোগ্য কামনায় তারকারা

বাংলার মেয়ে মমতা ব্যানার্জির আরোগ্য কামনায় গতকাল থেকে একের পর এক টুইট করছেন টলিউড তারকারা।

বুধবার নন্দীগ্রামের প্রার্থীর হয়ে প্রচারে গিয়েছিলেন মমতা ব্যানার্জি। সেখানেই ঘটে দুর্ঘটনা। বেয়াপাড়ায় একটি মন্দির থেকে পুজো দিয়ে বেড়ানোর সময় ধাক্কাধাক্কিতে পায়ে চোট পান তিনি। ওই ঘটনার জেরে উত্তাল হয়ে ওঠে বাংলার রাজনৈতিক মহল। বিভিন্ন জেলায় বিক্ষোভ শুরু হয়ে যায়। বাংলার মেয়ে মমতা ব্যানার্জির আরোগ্য কামনা করে গতকাল থেকে একের পর এক টুইট করছেন টলিউড তারকারা।

বুধবার নন্দীগ্রামে এমন একটি বীভৎস ঘটনা ঘটার পর থেকেই তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী থেকে শুরু করে কৌশানি মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান একে একে মুখ খুলতে শুরু করেন মুখ্যমন্ত্রীর অসুস্থতা নিয়ে।

ঘটনাটি সংবাদ মাধ্যমে আসা মাত্রই তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী টুইট করেন, “অনেক লড়াই বাকি, তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো দিদি।” হ্যাশট্যাগ জুড়ে দেন #BanglaNijerMayekeChay।

একইভাবে, গতকালের ঘটনার বিরুদ্ধে তীব্র প্রতিক্রিয়া জানিয়ে পরমব্রত চট্টোপাধ্যায় লেখেন, যদি প্রমাণিত হয় যে এটা কোন আক্রমনাত্মক ঘটনা ছিল, তবে বিষয়টি খুবই নিন্দাজনক। প্রার্থনা করছি আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক।

বৃহস্পতিবার সকালে রাজ চক্রবর্তীর টুইট শেয়ার করে অভিনেত্রী সায়নী ঘোষ জানিয়েছেন, অনেকটা পথ চলা বাকি, দিদি।

সুদূর নন্দীগ্রাম থেকে এমন একটি দুঃসংবাদ পাওয়া মাত্রই মমতা ব্যানার্জির আরোগ্য কামনা করে টুইট করেন মিমি চক্রবর্তী। মমতা ব্যানার্জিকে “আমার রানী” বলে সম্মোধন করে লিখেছে, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো আমার রানী, বাংলা তোমার জন্য প্রার্থনা করছে।

মমতা ব্যানার্জির আরোগ্য কামনা করে বাঁকুড়ার প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জি সোশ্যাল দুনিয়ায় একটি ভিডিও পোস্ট করেন।

গতকাল রাতের দুঃসংবাদ পেয়ে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান মমতা ব্যানার্জি সুস্থতা কামনা করে টুইট করেন।

রাজনীতির ময়দানে পা না রাখলেও গতকালের দুর্ঘটনার পর বাংলার মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করেছেন অঙ্কুশ হাজরা।

চন্ডিপুরের প্রার্থী সোহম চক্রবর্তী গতকালের ঘটনাকে সুপরিকল্পিত হামলা বলে আখ্যা দিয়েছেন। চন্ডিপুরের অন্তর্গত কোটনাউরী মোড় থেকে ভগবানপুর পর্যন্ত প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দিয়েছিলেন তিনি।

Comments
Loading...