দিদি ও দিদি ডেকে মহিলাদের শ্লীলতাহানি করছে রকবাজরা! থানায় অভিযোগ দায়ের

মোদীর ‘দিদি ও দিদি’ ডাক নিয়ে আগেই সরব হয়েছিল তৃণমূল। দায়ের হয়েছে অভিযোগও। এবার এই ইস্যুতে থানায় অভিযোগ দায়ের করল একটি নাগরিক সংগঠন। তাদের অভিযোগ, প্রধানমন্ত্রী মোদী যেভাবে দিদি ও দিদি বলে সুর করছেন তাতে শ্রদ্ধা নেই আছে ব্যঙ্গ। তার প্রভাব পড়ছে সমাজে। অভিযোগ, এই ডাকের মাধ্যমে শুধুমাত্র তৃণমূল নেত্রীকেই নয়, বাংলার প্রতিটি মহিলাকে অসম্মান করছেন মোদী। এবার অভিযোগ উঠল প্রধানমন্ত্রীর এই ডাক নকল করে রাস্তাঘাটে মেয়েদের ইভটিজিং করার।
এ নিয়ে কলকাতার আমহার্স্ট স্ট্রিট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগ দায়ের করেন বেঙ্গল সিটিজেন ফোরামের সদস্যরা। তাঁদের দাবি, অবিলম্বে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক। তাদের অভিযোগ মোদীকে নকল করে রাস্তায় মহিলাদের উত্যক্ত করছে কিছু মানুষ।

বেঙ্গল সিটিজেন ফোরামের সদস্যরা থানার সামনে বিক্ষোভও দেখান। সেখানে মোদীর কুশপুতুল পোড়ানো হয়। এই ঘটনার প্রেক্ষিতে বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, কে কী বলেছে কিছু আসে যায় না। বাংলার মানুষ মোদীর সঙ্গে আছেন।
দিদি ও দিদি ডাক নিয়ে এর আগেও একাধিক জনসভা থেকে সরব হয়েছিলেন মমতা ব্যানার্জি। তিনি জানিয়েছিলেন, উনি ‘দিদি’, ‘ও দিদি’ বলে আমাকে ডাকছেন, আমার গুরুত্ব রয়েছে বলেই এ সব করছেন। এবার সরাসরি থানায় জানানো হল অভিযোগ। এরপর থামবেন কি মোদী? উত্তর অধরা।

Comments
Loading...