ধর্ষণ রাজ্যের মুখ্যমন্ত্রী বলে যোগী আদিত্যনাথকে খোঁচা সদ্য তৃণমূলে যোগদানকারী অভিনেত্রী সায়নীর

মালদার প্রচার অনুষ্ঠানে এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

২০২১ এর বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণার পর থেকে রাজনৈতিক দলগুলির প্রচার সভা এখন তুঙ্গে। মঙ্গলবার গেরুয়া শিবিরের মুখপাত্র হয়ে মালদার প্রচার অনুষ্ঠানে এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বাংলায় মহিলাদের নিরাপত্তাহীনতা নিয়ে সুর চড়া করেছিলেন তিনি। তারপরই একে একে তৃণমূল সাংসদেরা চাঁচাছোলা ভাষায় আক্রমণ করে তাঁকে‌। সেখানে বাদ পড়েনি সদ্য তৃণমূলে যোগদানকারী অভিনেত্রী সায়নী ঘোষও।

বুধবার, সকালে নিজের টুইটারে একটি টুইট করেন অভিনেত্রী। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কদর্য ভাষা প্রয়োগে কটাক্ষ করে লেখেন, “বাংলার মেয়েরা নিরাপদ নয়, সেটা আবার বলছি ধর্ষণ রাজ্যের মুখ্যমন্ত্রী।” এখানেই শেষ নয়, আরও লিখলেন, “যার নিজের ঘরে কাঁচ দিয়ে বানানো, তার অন্যের ঘরে পাথর ছোড়া উচিত নয়।” একদিকে, যোগী আদিত্যনাথকে ধর্ষণ রাজ্যের মুখ্যমন্ত্রী বলে দাগছেন, অন্যদিকে নিজের ঘর সামলানোর পরামর্শ দিচ্ছেন সায়নী ঘোষ।

সম্প্রতি, সদ্য তৃণমূলে যোগ দেওয়া মনোজ তিওয়ারি যোগী আদিত্যনাথকে কটাক্ষ করে একটি টুইট করেছিলেন। এছাড়াও মন্ত্রী ব্রাত্য বসু, শশী পাঁজা, সংসদ প্রসূন ব্যানার্জি, নুসরত জাহান, এবং সোহমের মত একাধিক নেতা তার বিরুদ্ধে আওয়াজ তোলেন।

Comments
Loading...