বিজেপির কাছে কংগ্রেস হারছে আর তৃণমূল জিতছে, সামশেরগঞ্জে প্রচারে বললেন অভিষেক ব্যানার্জি

বিজেপির কাছে কংগ্রেস হারছে আর তৃণমূল জিতছে। সামশেরগঞ্জের ভোটের প্রচারে বললেন অভিষেক ব্যানার্জি। তিনি প্রশ্ন করেন, মানুষের অসুবিধায় বহরমপুরের সাংসদকে দেখেছেন পাশে এসে দাঁড়াতে? কিন্তু বাংলার মেয়ে যা কথা দেয় তাই রাখে। ক্ষমতায় আসার পরেই তিনি চালু করেছেন, দুয়ারে সরকার, স্টুডেন্ট ক্রেডিট কার্ড, দুয়ারে রেশন।

বৃহস্পতিবার  সামশেরগঞ্জে প্রচারে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। এদিন তিনি বলেন, একুশের ভোটে ভাঙ্গা পা দিয়ে মমতা ব্যানার্জি ২১৩ টি আসন জিতেছে।

ত্রিপুরার প্রসঙ্গ টেনে তিনি বলেন, এত ভয় কেন?  আমার ভয়ে ১৪৪ ধারা জারি করে দিয়েছে। আমি কথা দিয়ে যাচ্ছি, ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস জিতবে। এত অর্থবল, এত ক্ষমতা তবুও তৃণমূলকে ভয়। তিনি বলেন, সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ পেয়েই আমি বলেছিলাম, সারা ভারতে নিজেদের পা রাখবে তৃণমূল। যেখানে পা রাখবে তৃণমূল। সেখানে জয় নিয়েই ফিরবে। কথায় কথায় এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি। গায়ের জোরে এসব করছে। বাংলায় ক্ষমতা দখল করতে পারেনি বলে এসব করছে। আগামী ৩ বছরের মধ্যে দিল্লি ছাড়া করব বিজেপিকে। বাংলার মানুষ মেরুদণ্ড বিক্রি করবে না। সামশেরগঞ্জে মানুষের কাছে তিনি বলেন, আপনারা ভোট দেবেন বহিরাগতদের বিতারিত করার জন্য।

উত্তরপ্রদেশে উন্নয়নের নামে বাংলার ছবি ব্যবহার করা হচ্ছে। অভিষেকের কথায়, বাংলার উন্নয়নকে হাতিয়ার করতে চাইছে উত্তরপ্রদেশ। কেন বিজেপি শাসিত সেই রাজ্যে উন্নয়ন হয়নি?  কেন বাংলার ফ্লাই ওভারের ছবি চুরি করা হল?

 

 

 

 

 

 

 

 

 

 

Comments
Loading...