শিলিগুড়ি পুনরুদ্ধারে ওমপ্রকাশে ভরসা মমতার! জেতা নিয়ে ১০০% আশাবাদী তৃণমূল প্রার্থী

শুধু শিলিগুড়ি নয়, রাজ্যের প্রতিটি আসনেই জয়ী হবে তৃণমূল কংগ্রেস। আগামীকালই শিলিগুড়ি যাচ্ছি, জোরকদমে প্রচার শুরু করব। The Bengal Story কে জানালেন শিলিগুড়ির তৃণমূল প্রার্থী ওমপ্রকাশ মিশ্র। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি শুক্রবার তৃণমূলের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করেছেন। শিলিগুড়ি থেকে অশোক ভট্টাচার্যের বিরুদ্ধে লড়াই করবেন ওমপ্রকাশ মিশ্র।

[আরও পড়ুন- বারাকপুরে রাজ, মেদিনীপুরে জুন, আসানসোলে সায়নী, বাঁকুড়ায় সায়ন্তিকা, উত্তরপাড়ায় কাঞ্চন! তৃণমূলের তালিকায় তারকার মেলা]

২০১১ সালে পরিবর্তনের বছরে তৃণমূল শিলিগুড়ি আসনে জিতলেও, তারপর থেকে সব ভোটেই হেরেছে তারা। ২০১৪ লোকসভা ভোটে শিলিগুড়ি বিধানসভায় অনেক ভোটে পিছিয়ে ছিল তৃণমূল। এরপর ২০১৫ পুরভোটেও হেরে যায় শাসক দল। ২০১৬ বিধানসভায় হারানো আসন পুনরুধার করে সিপিএম। এরপর ২০১৯ লোকসভা ভোটেও শিলিগুড়িতে অনেক এগিয়ে ছিল বিজেপি। উত্তরবঙ্গের তো বটেই, রাজ্যেরই অন্যতম হাই-প্রোফাইল কেন্দ্র শিলিগুড়ি পুনরুদ্ধারে এবার শিক্ষাবিদ ওমপ্রকাশ মিশ্রর ওপর ভরসা রাখলেন মমতা ব্যানার্জি।
তাঁর নাম শিলিগুড়ির প্রার্থী হিসেবে ঘোষণার পর ওমপ্রকাশ মিশ্র জানিয়েছেন, জেতার বিষয়ে ১০০ ভাগ আশাবাদী তিনি। শিলিগুড়ির মানুষের কাছে পৌঁছাতে, তাঁদের সমস্যা সমাধানের জন্য শনিবারই তিনি শিলিগুড়ি যাচ্ছেন। প্রচারে ঝড় তুলতে দলীয় কর্মীদের সঙ্গে আলোচনা করেই সিদ্ধান্ত নেবেন ওমপ্রকাশ বাবু। রবিবারই শিলিগুড়িতে পদযাত্রা করবেন মমতা ব্যানার্জি। বলা যেতে পারে প্রার্থী তালিকা ঘোষণার পর শিলিগুড়ি আসন থেকেই ভোটের প্রচার শুরু করছেন তৃণমূল নেত্রী।

২০১৯-এর লোকসভা নির্বাচনের পরেই প্রদেশ কংগ্রেসের সহ সভাপতির পদ থেকে ইস্তফা দেন ওমপ্রকাশ মিশ্র। এরপরই তৃণমূলে যোগ দেন তিনি। তৃণমূলে যোগ দেওয়ার পরেই তিনি জানিয়েছিলেন, তৃণমূলই একমাত্র দল, যারা বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারবে। শিলিগুড়ি বিধানসভা কেন্দ্রে এখনও প্রার্থী তালিকা ঘোষণা করেনি পদ্ম শিবির। তবে সিপিএম প্রার্থী হচ্ছেন অশোক ভট্টাচার্যই। বলা যেতে পারে, যথার্থই ত্রিমুখী লড়াইয়ের সামনে দাঁড়িয়ে শিলিগুড়ি।

Comments
Loading...