স্থিতিশীল মহারাজ, দেবী শেঠীর উপস্থিতিতে আজই অ্যাঞ্জিওগ্রাম, সৌরভকে ফোন মমতার

২০ দিনের মাথায় বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে মহারাজ

আপাতত স্থিতিশীল রয়েছেন সৌরভ গাঙ্গুলি। রাতে ভালো ঘুম হয়েছে তাঁর। ঘুমের জন্য দিতে হয়নি আলাদা করে কোনও ওষুধ। খাবারও খেয়েছেন ঠিকঠাক। বৃহস্পতিবার কলকাতায় এসেছেন দেবী শেঠী। সৌরভের পরিবারের অনুরোধে এসেছেন মুম্বই থেকে আরও এক হৃদরোগ বিশেষজ্ঞ। দেবীর শেঠীর উপস্থিতিতেই আ্যঞ্জিওগ্রাম হবে সৌরভের। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আরও দুটি ব্লকেজে আজই বসানো হতে পারে স্টেন্ট। চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ। মহারাজের সঙ্গে কথা হয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির।

বুধবার দুপুরে ফের বুকে ব্যথা নিয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন বাংলার মহারাজ। বিসিসিআই (BCCI) সভাপতিকে গ্রিন করিডর করে নিয়ে আসা হয় হাসপাতালে। হাসপাতালে আসার সঙ্গে সঙ্গেই সৌরভের ইকো কার্ডিওগ্রাম, ইসিজি করা হয়। সেখানে বেশ কিছু সমস্যা ধরা পড়ে।

চলতি মাসেই হৃদরোগে আক্রান্ত হয়ে উডল্যান্ডে ভর্তি হয়েছিলেন সৌরভ। সেখানে চিকিৎসকরা জানান, সৌরভের ৩ টি ব্লকেজ রয়েছে। এর মধ্যে ১ টি ব্লকেজে স্টেন্ট বসানো হয়। সেই সময়ও সৌরভকে দেখতে কলকাতায় এসেছিলেন দেবী শেঠী। ৭ জানুয়ারি বাড়ি ফেরেন সৌরভ। ছিলেন চিকিত্‍সকদের তত্ত্বাবধানেই। কিন্তু ২০ দিনের মাথায় বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে মহারাজ।

Comments
Loading...