Sourav In Politics: রাজনীতিতে আসছি না, মহারাজের ফোন অশোককে! আমাকে নিয়ে যা লেখা হচ্ছে তা ঠিক নয়

রাজনীতিত আসছেন না তিনি, এবার সরাসরি সিপিএম নেতা এবং বিধায়ক অশোক ভট্টাচার্যকে ফোন করে জানালেন সৌরভ গাঙ্গুলি। বৃহস্পতিবার একটি ফেসবুক পোষ্ট করেন প্রবীণ সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। সেই পোষ্টে তিনি লেখেন, “আজ দুপুরে সৌরভ ফোন করেছিল, ও জানালো ওর সম্পর্কে যা লেখা হচ্ছে তা ঠিক না, রাজনীতিতে ও নেই”।

ফেসবুক পোষ্টে দেখা যায়, বাংলার মহারাজ ব্রিগেডে রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যকে দেখা যায়নি কেন, এই বিষয়ে কৌতুহল প্রকাশ করেন। সেই প্রসঙ্গে অশোক ভট্টাচার্য জানান, তিনি মাঠে ছিলেন, মঞ্চে নয়।

বুধবারই শিলিগুড়ি পুরনিগমের মেয়র একটি ফেসবুক পোষ্ট করে জানিয়েছিলেন তিনি চান না সৌরভ রাজনীতিতে আসুন। সেখানে তিনি লেখেন, আমি সবসময় চেয়েছি, আজও চাই সৌরভ রাজনীতির সঙ্গে যুক্ত না হোক। তিনি জানান, বাংলার মানুষ ওকে খেলার জগতেই দেখতে চায়। রাজনীতির জগতে নয়। উত্তরপ্রদেশে হাথরাস গণধর্ষণের দুটি ঘটনা টেনে আনেন তিনি।

সম্প্রতি জল্পনা তৈরি হয়েছিল ব্রিগেডে মোদীর জনসভা থেকেই সৌরভ নাকি যোগ দেবেন বিজেপিতে। যদিও রাজনীতিতে প্রবেশ নিয়ে কোনও মুখ খোলেনি মহারাজ। এর আগেও সৌরভের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হতেই সরব হয়েছিলেন অশোক ভট্টাচার্য।

কলকাতায় এসে সৌরভের বাড়িতে গিয়েছিলেন অশোক ভট্টাচার্য। সৌরভের সঙ্গে সাক্ষাতের ছবি ফেসবুকে পোষ্টও করেন তিনি। তিনি তখনও জানিয়েছিলেন, সৌরভকে ক্রিকেট ছেড়ে রাজনীতির ময়দানে না নামার অনুরোধ করেছেন।

Comments
Loading...