এসএসকেএম হাসপাতালে ভর্তি করতে হল সুব্রত মুখার্জিকেও

সোমবার গ্রেফতার হওয়ার পর রাজ্যের চার হেভিওয়েট নেতাকে প্রেসিডেন্সি হাসপাতালে নিয়ে যাওয়া হয়

শারীরিক অসুস্থতা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জি। জানা যাচ্ছে তাঁকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে রাখা রয়েছে।

এর আগে মঙ্গলবার ভোর রাতে প্রেসিডেন্সি জেল থেকে তাঁকে এসএসকেএম আনা হয়েছিল। কিন্তু তখন কোনওরকম পরীক্ষা না করিয়ে ফের সংশোধনাগারে ফিরে যান পঞ্চায়েত মন্ত্রী।

সোমবার গ্রেফতার হওয়ার পর রাজ্যের চার হেভিওয়েট নেতাকে প্রেসিডেন্সি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে তাঁরা সংশোধনাগরেই ছিলেন। জেল সূত্রে খবর, মঙ্গলবার ভোরের দিকে কামারহাটির বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জি অসুস্থ হয়ে পড়েন। তাঁদের নিয়ে আসা হয় হাসপাতালে। সেই সময় সুব্রত মুখার্জি অসুস্থতা অনুভব করায় তাঁকেও এসএসকেএম এ আনা হয়। কিন্তু হাসপাতাল সূত্রে খবর অন্য দুই নেতা হাসপাতালে ভর্তি হলেও জেলে ফিরে যান সুব্রত বাবু।

বেলার দিকে জেলেই ফের অসুস্থ হয়ে পড়েন সুব্রত মুখার্জি। প্রথমে জেলেই তাঁর চিকিৎসা করা হয় এরপর ডাক্তারদের পরামর্শে তাঁকে পুনরায় নিয়ে যাওয়া হয় এসএসকেএমে। শেষ পাওয়া খবর অনুযায়ী এখন তিনি উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। ডাক্তাররা জানিয়েছেন তাঁর অবস্থা এখন কিছুটা স্থিতিশীল।

Comments
Loading...