ডার্বিতে গোলের জন্য ইস্টবেঙ্গল তাকিয়ে কোলাডোর দিকেই, কলকাতায় নেমেই অনুশীলনে স্প্যানিশ জুয়ান

শনিবার সকালে কলকাতা বিমানবন্দরে পা রেখেছেন। আর তারপরই সোজা ইস্টবেঙ্গল অনুশীলনে যোগ দিলেন স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার জুয়ান মেরা গঞ্জালেজ। মুখে চোখে ক্লান্তির ছাপ নেই। ফিজিকাল ট্রেনিংও করলেন তিনি। বেরনোর সময় জানিয়ে গেলেন, বড় ম্যাচের কথা তিনি জেনেছেন। গ্যালারিতে বসে বড় ম্যাচ দেখতে মুখিয়ে আছেন তিনি। বড় ম্যাচের পরেই ছয় বিদেশি রেজিস্ট্রেশনের নিয়ম চালু করবে আইএফএ। তারপরেই মাঠে নামতে পারবেন জুয়ান।

তবে বড় ম্যাচের আগের দিন শেষ কবে এত কম সমর্থক গিয়েছিলেন ইস্টবেঙ্গল প্র্যাকটিসে, তা মনে করা যাচ্ছে না। শনিবার সকালে সাইতে অনুশীলন করে ইস্টবেঙ্গল। আর সেই অনুশীলন দেখতে হাজির ছিলেন মাত্র জনা দশেক সমর্থক। তাঁদের মধ্যে বেশিরভাগই স্থানীয় বাচ্চা ছেলে। তবে তাতেও সেলফির আবদার ছিল। কোলাডোকে ধরে গোল করার আর্তি ছিল। ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রোও গোল পাওয়ার জন্য তাকিয়ে আছেন কোলাডোর দিকেই।
ইস্টবেঙ্গল আক্রমণভাগের অন্যতম ভরসা পিন্টু মাহাতোর কাঁধে চোট। তাঁর বড় ম্যাচে নামার সম্ভাবনা কম। কারণ এই ম্যাচে চোট পেলে বেশ কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যাবেন‌ পিন্টু। তাই তাঁকে খেলানোর ঝুঁকি হয়তো নেবেন না ইস্টবেঙ্গল কোচ। ইস্টবেঙ্গল গোলের নীচে খেলবেন রালতে। দুই স্টপার মার্তি ক্রেসপি এবং আশির আখতার। দুই সাইডব্যাক সম্ভবত সামাদ আলি মল্লিক এবং অভিষেক আম্বেকর। মাঝমাঠে ডিকা, কাশিম আইডারা, ব্রেন্ডন, হাইমে। আক্রমণভাগে বোইথাঙ এবং রোনাল্ডো। বিদ্যাসাগরকে ম্যাচের দ্বিতীয়ার্ধে ব্যবহার করবেন ইস্টবেঙ্গল কোচ।

Comments
Loading...