অমিত শাহর সঙ্গে দেখা করতে আজ অন্ডাল যাচ্ছেন শুভেন্দু, আলাদা বৈঠক?

শনিবার আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। তারপর মেদিনীপুর থেকে হেলিকপটারে অমিত শাহের সঙ্গে কলকাতায় আসেন শুভেন্দু অধিকারী। হেলিকপটারে ছিলেন দিলীপ ঘোষ, মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়। সূত্রের খবর, সেখানে বাংলার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা হয়। কলকাতায় ফিরে সন্ধ্যায় অমিত শাহ রাজ্য বিজেপির নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ। সেখানেও ছিলেন শুভেন্দু অধিকারী। তারপর গভীর রাতে কলকাতা থেকে কাঁথি ফিরে যান শুভেন্দু।

রবিবার শান্তিনিকেতনে একাধিক কর্মসূচি আছে অমিত শাহর। সেখানে অবশ্য থাকছেন না শুভেন্দু অধিকারী। তবে সূত্রের খবর, এদিন দুর্গাপুরের অন্ডাল বিমানবন্দর থেকে দিল্লি ফেরার কথা অমিত শাহর। সেখানে অমিত শাহর সঙ্গে দেখা করতে বিকেলে অন্ডালে যাবেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, দিল্লি যাওয়ার আগে বিমানবন্দরে শুভেন্দুর সঙ্গে আলাদা করে কথা বলতে পারেন অমিত শাহ। জানা গিয়েছে, রাজ্যে বিধানসভা ভোটের পরিকল্পনা ঠিক করতে শুভেন্দুকে দিল্লি যেতে বলেছেন অমিত শাহ।

সোমবার বিধাসভায় গিয়ে শুভেন্দুর ফের স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে ইস্তফা দেওয়ার কথা। সূত্রের খবর, তারপর আগামী সপ্তাহের মাঝামাঝি শুভেন্দু দিল্লি যেতে পারেন।

Comments
Loading...